কোচ বদলেছে, বদলায়নি চেলসির ভাগ্য?

চেলসি কোচ হিসেবে টমাস টুখেলের অধ্যায় শুরু, প্রথম ম্যাচে দারুণ খেললো শিষ্যরা। ৭৯ মিনিট বল দখলে রাখলো ব্লুজরা। নিজেদের মধ্যে ৮২০ টি পাস। নিশ্চয়ই এমন ম্যাচে কয়েকটি গোল করার কথা

যে দলটি এতো আধিপত্য দেখালো পুরো ম্যাচে। কিন্তু ম্যাচ শেষে গোল শূন্য। এমনটাই হয়েছে স্ট্যামফোর্ড ব্রিজে। উলভারহ্যাম্পটনের‌ সাথে গোলশূন্য ড্র। সেই সঙ্গে টমাস টুখেলের শুরুটাও হলো নিষ্প্রাণ।

ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের স্থলাভিষিক্ত হয়েও চেলসির ভাগ্য বদলাতে পারলেন না টুখেল। অ্যাওয়ে ম্যাচে উলভারহ্যাম্পটনের কাছে ২-১ হেরেছিল চেলসি। অবশ্য নিজেদের মাঠেও ঘুরে দাঁড়াতে পারলোনা। চলতি মৌসুমে এই নিয়ে শেষ নয় ম্যাচের সাতটিতেই পয়েন্ট হারাল ব্লুজরা।

পুরোম্যাচে বলার মতো একবারই তারা প্রতিপক্ষের রক্ষণে ফাটল ধরাতে পারে। কিন্তু গোল পায়নি। ৬১ মিনিটে ডি-বক্সে কাই হার্ভাটজের পাসে বল পেয়েও উড়িয়ে মেরে হতাশ করেন ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েল। শেষ পর্যন্ত এক পয়েন্টই সন্তুষ্ট থাকতে হয় টমাস টুখেলকে।

২০ ম্যাচে আট জয় ও ছয় ড্র’য়ে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে চেলসি। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে উলভারহ্যাম্পটন।

এদিকে, জিততে পারেনি পয়েন্ট তালিকার তিনে থাকা লেস্টার সিটিও। এভারটনের মাঠে ১-১ গোলে ড্র করেছে তারা। গোলশূন্য ড্র হয়েছে ব্রাইটন ও ফুলহামের ম্যাচও। আরেক ম্যাচে বার্নলি ৩-২ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment