ব্রেকিং নিউজ: একাধিক চমক দিয়ে দেশ সেরা একাদশ ঘোষণা করলেন সাকিব

1103

ক্রিকেটে দেশের প্রতিনিধিত্বকারী ক্রিকেটারদের মধ্যে সেরা একাদশ নির্বাচিত করেছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। দারাজের ফেসবুক লাইভে নির্বাচিত একাদশে নিজেকেও রেখেছেন সাকিব।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাকিবের এই একাদশে আছেন সাবেক তিন ক্রিকেটার। তারা হলেন- জাভেদ ওমর বেলিম, মোহাম্মদ রফিক ও হাবিবুল বাশার। বাশারই সাকিবের এই দলের অধিনায়ক। যদিও তাকে ব্যাটিং অর্ডারের কোন পজিশনে রাখবেন, তা জানাননি সাকিব।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

একাদশে আছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। দেশের ইতিহাসের অন্যতম সেরা পেসার ও আরেক সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সাথে আছেন রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান। স্পিনার হিসেবে মোহাম্মদ রফিকের সাথে সাকিব রেখেছেন নিজেকে।বর্তমান ক্রিকেটারদের মধ্যে আরও আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। ওপেনিংয়ে সাকিব বেছে নিয়েছেন তামিম ও বেলিমকে। তিন নম্বরে সাকিবের আছে অনবদ্য রেকর্ড। যদিও এই একাদশে তিনে ঠাই দিয়েছেন আশরাফুলকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাকিব বলেন, ‘হুট করে এভাবে এগারো জনের নাম বলা আসলে কঠিন। তারপরও যদি শুরু করি… ওপেনার থেকে শুরু করলে তামিম। দ্বিতীয় ওপেনার জাভেদ ওমর বেলিম। তিন নম্বরে মোহাম্মদ আশরাফুল। চারে সাকিব আল হাসান (হাসি)। এরপর মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ। সাত নম্বরে মোহাম্মদ রফিক। আটে মাশরাফি বিন মুর্তজা। হাবিবুল বাশার অধিনায়ক। দুইজন ফাস্ট বোলার রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

একনজরে সাকিবের বাছাইকৃত দেশের ক্রিকেটের সেরা একাদশ তামিম ইকবাল, জাভেদ ওমর বেলিম, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মাশরাফি বিন মুর্তজা, হাবিবুল বাশার (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

You May Also Like