মুশফিক-লিটন ভালো খেলছে না বাদ দিয়ে দিতে হবে: পাপন

1090

মুশফিকুর রহিমকে জাতীয় দলের ত্রাতাই বলা চলে। দলের প্রয়োজনে একাধিক ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে পেয়েছেন ‘ডিপেন্ডেবল’ ক্রিকেটারের খ্যাতি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি। ৮ ম্যাচে ১৮ গড়ে করেছেন মাত্র ১৪৪ রান। যে কারণে তাকে নিয়ে কম সমালোচনা হয়নি। বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে পাকিস্তানের বিপক্ষে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা পাননি মুশফিক।দল থেকে বাদ পড়ে হতাশায় ভেঙে পড়া মুশফিক মেজাজ হারিয়ে মিডিয়ার সামনে কথা বলে ক্রিকেট বোর্ডের কাছ থেকে শোকজ লেটার পান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অবশ্য সেই সমস্যা মিটে গেছে। টি-টোয়েন্টি সিরিজে সাইড বেঞ্চে বসার সুযোগ না পেলেও পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেনমুশফিকের মতো একই অবস্থা লিটন দাসের। টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ এই তারকা ব্যাটসম্যান। ৭ ম্যাচে করেছেন মাত্র ১২৮ রান। ধারাবাহিক পারফর্ম করতে না পারায় বাদ পড়েন পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজে। তবে টেস্টে সুযোগ পেয়ে চট্টগ্রামে করেছেন সেঞ্চুরি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শনিবার বিকেএসপিতে সাংবাদিকদের সঙ্গে আলাপে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমাদের টিম মোটামুটি ফিক্সড। কিন্তু দল যে নিউজিল্যান্ডে গেল, সেখানে তামিম-সাকিব-রিয়াদ নাই। এটার ইমপ্যাক্ট তো আসবে।মুশফিক-লিটন প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, মুশফিক-লিটন দাস ভালো খেলছে না, তো তাদের জায়গায় নতুন কাউকে তো সুযোগ দিতে হবে। সেটা দিতে গিয়েই দলে বিভিন্ন চেঞ্জ করে ম্যানেজমেন্ট। তবে আমার ধারণা এটা তারা ভালো চিন্তাতেই করে।

You May Also Like