অবশেষে জয়ের দেখা পেল আল-আমিনরা

1087

লঙ্কান প্রিমিয়ার লীগ এলপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে মাঠ মাতাচ্ছেন টাইগার পেসার আল-আমিন হোসেন। ক্যান্ডি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন তিনি। তবে হারের বৃত্তেই আটকে ছিলো তারা। লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসরে অবশেষে জয়ের দেখা পেয়েছেন আল-আমিন হোসেনরা। নিজেদের চতুর্থ ম্যাচে প্রথম জয়ের দেখা পেয়েছে অ্যাঞ্জেলো পেরেরার নেতৃত্বাধীন ক্যান্ডি ওয়ারিয়র্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শনিবার (১১ ডিসেম্বর) কলম্বোয় গল গ্ল্যাডিয়েটর্সের মুখোমুখি হয়েছিল ক্যান্ডি ওয়ারিয়র্স। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২৭ রান জড়ো করে দুই দলের আগের দেখায় জয় পাওয়া গল।দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন কুশল মেন্ডিস, ৩৪ বলের মোকাবেলায়। এছাড়া সামিত প্যাটেল ৩২ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন। ক্যান্ডির পক্ষে কামিন্দু মেন্ডিস তিনটি এবং সিরাজ আহমেদ ও নিমেশ ভিমুক্তি দুটি করে উইকেট শিকার করেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বল হাতে এদিনও খরুচে ছিলেন আল-আমিন। ২ ওভার বল করে খরচ করেন ২১ রান। পাননি কোনো উইকেটও। হজম করেছেন দুটি চার ও একটি ছক্কা।জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যায় ক্যান্ডি। রবি বোপারা ৩৯ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন। ২১ বলে ২৮ রান করেন টম মুরস। এছাড়া ১৯ বলে ২১ রান করেন চারিথ আসালাঙ্কা।৪ ম্যাচে ১ জয় নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ক্যান্ডি। ৫টি ম্যাচ খেলে ২টি জয় পাওয়া গল আছে দ্বিতীয় স্থানে।

সংক্ষিপ্ত স্কোরঃ

গল গ্ল্যাডিয়েটর্সঃ ১২৭/৭ (২০ ওভার)কুশল ৪৪, সামিত ৩৬কামিন্দু ২৫/৩, নিমেশ ১৭/২

ক্যান্ডি ওয়ারিয়র্সঃ ১৩১/৫ (১৮.৪ ওভার)বোপারা ৩৪*, মুরস ২৮সামিত ২০/২, আমির ১৯/১

You May Also Like