মেসির খারাপ খেলার গোপন কারন জানালেন বন্ধু সুয়ারেজ

inCollage 20211206 133657030

বার্সেলোনা থেকে পিএসজিতে আসার পর মোটামুটি বড় ধরনের হইচই পড়ে গিয়েছিল মেসিকে নিয়ে। সাবেক সতীর্থ নেইমারকে নিয়ে মাঠ মাতাবেন আর্জেন্টাইন এই তারকা, এমনই প্রত্যাশা ছিল সবার। কিন্তু বেশ একটা সময় পার হলেও সে প্রত্যাশা পূরণ হয়নি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পিএসজির মতো তারকাসমৃদ্ধ ক্লাবে যোগ দেয়ার পরও যেন তাল ঠিকঠাক খুঁজে পাচ্ছেন না মেসি। নেইমার-এমবাপ্পেদের সঙ্গী হিসেবে পেয়েও জ্বলে উঠতে পারছেন না। এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে পেয়েছেন চার গোল, করিয়েছেন তিনটি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

লিগ ওয়ানে মেসি আরো বেশি অচেনা। ফরাসি এ লিগে এ পর্যন্ত মাত্র ১ গোল করেছেন। এ পরিসংখ্যান কোনোভাবেই মেসির সাথে যায় না। টিএনটি স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে উরুগুয়ে ও অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা বলেছেন, মেসি আমাকে বলেছে, যখন ঠাণ্ডায় খেলা হয় তাকে তখন অনেক ভুগতে হয়। তুষার নিয়েও সমস্যায় পড়তে হয় তাকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দুইজন ভিন্ন দুই দলের প্রতিনিধিত্ব করলেও নিয়মিত যোগাযোগ রয়েছে মেসি ও সুয়ারেজের মধ্যে। উরুগুয়ের এই তারকা বলেন, আমরা প্রতিদিনই কথা বলি। আমাদের সমস্যাগুলো কাটানোর চেষ্টা করি। কারণ আমরা জানি, কীভাবে ওই মুহূর্তগুলো পার করতে হবে। আমরা খেলার ব্যাপারে কথা বলি, কথা বলি নিজেদের পরিবার নিয়েও।

সূত্র: গোলডটকম

You May Also Like