এটা আমি কখনো কল্পনা করিনি: মেসি

10006

লিওনেল মেসি বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার এটাতে কোনো দ্বিমত করবেন না কেউই! তবে মেসিকে অনেকেই বলেন সর্বকালের বা ইতিহাসের সেরা ফুটবলার। কিন্তু এমন প্রশ্নে মেসি কি মনে করেন?

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অনেকেই আপনাকে ইতিহাসের সেরা ফুটবলার বলে থাকেন, এ নিয়ে আপনার ভাবনা কী? এমন প্রশ্নের জবাবে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি বলেছেন, আমি কখনো বলিনি আমিই ইতিহাসের সেরা। এটা ভাবিও না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও বলেন, সেরাদের একজন হতে পারাটাই আমার জন্য যথেষ্ট। এটা আমি কখনো কল্পনা করিনি। আমি সবার সেরা হওয়া না হওয়াতে কিছু বদলাবে না। আমি হতে চাইওনি।গত সোমবার সপ্তমবারের মতো ব্যালন ডি’অর জিতেছেন লিওনেল মেসি। এ উপলক্ষেই ফরাসি সাময়িকী ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন মেসি।তিনি বলেন, আমি জানি না, বাকিদের জন্য আমি আদর্শ কি না। আমি কখনো বাকিদের আদর্শ হওয়া বা কাউকে উপদেশ দেওয়ার কথা ভাবিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ক্যারিয়ারের শুরু থেকে স্বপ্নের পেছনে ছুটেছেন জানিয়ে মেসি বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই স্বপ্নের পেছনে ছুটেছি। প্রথমে আমার স্বপ্ন ছিল পেশাদার ফুটবলার হওয়া। তারপর আমি নিজের উন্নতি করতে চেয়েছি এবং প্রতি বছর নতুন উচ্চতায় যেতে চেয়েছি। এ সময়গুলোতে কখনো কখনো ভাগ্যের সাহায্যও পেয়েছি।

You May Also Like