বিগ ব্যাশের ১ম ম্যাচেই ২৬০ রানের অবিশ্বাস্য ম্যাচ দেখলো ক্রিকেট বিশ্ব

10002

সিক্সার্সের সর্বোচ্চ রানের রেকর্ড; সবচেয়ে বড় ব্যবধানে হারের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলদেরঅস্ট্রেলিয়া ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি লিগ বিগ ব্যাশ ২০১১-২২ আসরের উদ্বোধনী ম্যাচেই বিগ ব্যাশ ইতিহাসে সর্বনিম্ন রানে অলআউট হওয়ার আশঙ্কা জাগিয়েছিল মেলবোর্ন স্টারস। ৪৭ রানে ৯ উইকেট পড়লেও শেষমেষ ৬১ রানে অল আউট হয়ে বিগ ব্যাশ ইতিহাসের সবচেয়ে বেশি রানের ব্যবধানে হারের লজ্জা থেকে মুক্তি পায়নি ম্যাক্সওয়েলদের দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সিডনিতে এদিন আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্সের কাছে ১৫২ রানের বিশাল ব্যবধানে হেরেছেন মেলবোর্ন স্টারস। আগে ব্যাট করে ৪ উইকেটে ২১৩ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় সিডনি সিক্সার্স। জবাবে বোলারদের পর ব্যাটারদেরও ভয়াবহ ব্যর্থতায় ১১.১ ওভারে মাত্র ৬১ রানে অলআউট হয় মেলবোর্নের দলটি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিগ ব্যাশে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার প্রথম দুইটি রেকর্ড মেলবোর্ন রেনেগেডসের। ২০১৫ সালে ৫৭ ও ২০২০ সালে ৬০ রানে অল আউট হয় তারা।অন্যদিকে স্টারসের নগর প্রতিদ্বন্দ্বী রেনেগেডসকে আরেকটি লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিয়েছে সিডনি সিক্সার্স। ২০২০ সালের আসরে রেনেগেডসকে ১৪৫ রানের ব্যবধানে হারিয়েছিল সিক্সার্স। এবার সেই রেকর্ড নতুন করে লিখে তারা স্টারসকে হারালো ১৫২ রানে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এছাড়া এদিন সিডনি সিক্সার্স তাদের বিগ ব্যাশ ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ড গড়ে। ৪ উইকেট ২১৩ করে এর আগে সিক্সার্সের সর্বোচ্চ রান ছিল গত আসরে ৪ উইকেটে ২১৩ রান মেলবোর্ন রেনেগেটসের বিপক্ষে।

You May Also Like