টি-টেন ক্রিকেট লিগে বাংলা টাইগার্সে অধিনায়কের দায়িত্ব পেলেন বাংলাদেশের তরুন অলরাউন্ডার আফিফ হোসেন

আগামী ২৮ জানুয়ারি থেকে আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টেন ক্রিকেট লিগ। এবারের আসরে বাংলাদেশ থেকে এই লিগে সুযোগ পেয়েছেন ৬ ক্রিকেটার। তবে তাদের মধ্য থেকে তাসকিন আহমেদ ছাড়া সবাইকেই এই ক্রিকেট লিগে খেলার জন্য অনুমতি দিয়েছে বিসিবি।

তারা হলেন মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, নাসির হোসেন , শেখ মেহেদী হাসান এবং মুক্তার আলী। এদের মধ্য থেকে ইতিমধ্যেই নাসির হোসেন পৌঁছে গেছে আবুধাবিতে।

টি-টেন লিগের চতুর্থ আসরে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী দল বাংলা টাইগার্সের সহ অধিনায়কত্ব পেলেন বাংলাদেশী অলরাউন্ডার আফিফ হোসেন। অধিনায়কত্ব পেয়েছেন ক্যারিবিয়ান আন্দ্রে ফ্লেচার।

শুধু সহ অধিনায়ক নয় আইকন ক্রিকেটার হিসেবে প্রথমবার খেলবেন কোন বাংলাদেশী ক্রিকেটার। টি-টেন লিগের গত আসরে বাংলা টাইগার্সের হয়ে বাংলাদেশী ক্রিকেটার থাকলেও ছিলেন না কোন আইকন ক্রিকেটার।

লঙ্কান ক্রিকেটার ইসুরু উদানাকে বাংলা টাইগার্স আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করলেও এবারের আসরে খেলছেন না তিনি। আর সেকারণে বাংলাদেশের ক্রিকেটারকে বেছে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবারের আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন দুই বাংলাদেশী ক্রিকেটার। তারা হলেন আফিফ হোসেন ধ্রুব ও মেহেদী হাসান। এই দুজনের মধ্যে আফিফকে আইকন ও সহ অধিনায়ক হিসেবে নির্বাচন করেছে বাংলা টাইগার্স।

বাংলা টাইগার্স : ইসুরু উদানা, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, টম মুরস, কায়েস আহমেদ, ডেভিড ভিজা, চিরাগ সুরি, মোহাম্মদ ইরফান, অ্যাডাম হোজ, করিম জানাত, আরিয়ান লাকরা, নূর আহমেদ, ফজল হক ফারুকী, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান ও মুজিব-উর-রহমান।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment