বাংলাদেশের ব্যাটসম্যানদের আউট করাটা সহজ নয় নিজেই স্বীকার করলেন শাহীন

978

পাকিস্তানের পেসাররা বাংলাদেশে উইকেট নিচ্ছে যেখানে পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদি এবং হাসান আলী প্রথম টেস্ট ম্যাচে বোলিং করেছেন, যেখানে বাংলাদেশের পেসাররা উইকেট পাচ্ছেন না। বাংলাদেশের বিপক্ষে প্রথম ইনিংসে হাসান আলী ৫ উইকেট এবং দ্বিতীয় ইনিংসে শাহিন শাহ আফ্রিদি নেন ৫ উইকেট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশের উইকেটে সাথে খুব দ্রুতই মানিয়ে নিয়েছেন তারা। তবে বাংলাদেশের ব্যাটসম্যানদের আউট করাটা সহজ নয় সেটা স্বীকার করলেন শাহীন শাহ আফ্রীদি। তবে খেলার মাঠে নিজের শতভাগ দিয়েই চেষ্টা করেন শাহীন শাহ আফ্রীদি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, “টেস্ট ক্রিকেটে টানা দুই বলে উইকেট নেওয়া কখনোই সহজ নয়। সত্যিই কঠিন। টেস্ট ক্রিকেট এটির নাম, কারণ এখানে প্রতিটি সেশন, প্রতিটি মিনিট কঠিন ক্রিকেট হয় ও গুরুত্বপূর্ণ। আমি ফুল লেংথে বল করার চেষ্টা করি এবং উপভোগ করি। বাংলাদেশের ব্যাটসম্যানদের উইকেট নেওয়া সহজ নয়। ওদের বেশ ক’জন ভালো ক্রিকেটার আছে। আমি শতভাগ দেওয়ার চেষ্টা করি।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশের উইকেটে পেসারদের সহায়তার বিষয়ে এই পেসার বলেন, ‘এশিয়ার সব উইকেটই আসলে কম-বেশি ধীরগতির। লোকে বলে যে স্পিনারদের সহায়তা বেশি মেলে। তবে শক্তপোক্ত হলে ও গায়ে জোর থাকলে এখানেও কার্যকর হওয়া যায়। জুটি বেঁধে বল করতে হয়”।

You May Also Like