শেষ মুহুর্তে দেখেনিন যে একাদশ নিয়ে মাঠে নামছে টাইগাররা

977

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি পেসার তাসকিন আহমেদ। ইনজুরিতে পড়ে এই টেস্ট মিস করেছিলেন এই গতি তারকা। তবে ইনজুরি কাটিয়ে অনুশীলনে ঘাম ঝরালে আশা করা হচ্ছিল দ্বিতীয় টেস্টের দলে ফিরতে পারেন তিনি। তবে এই ম্যাচেও তাকে নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আগামীকাল (৪ ডিসেম্বর) শুরু হতে যাওয়া ঢাকা টেস্টের আগেরদিন ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক মুমিনুল হক জানিয়েছেন দ্বিতীয় টেস্টেও তাসকিনের খেলা নিয়ে শঙ্কার কথা। এখনও তাসকিনের একাদশে থাকা নিশ্চিত না হলেও তার জন্য ম্যাচের আগমুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট এমনটাও জানিয়েছেন অধিনায়ক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ঢাকা টেস্টে তাসকিন না খেললেও নিউজিল্যান্ড সিরিজে তাকে পাওয়া যাবে এমন আশা ব্যক্ত করে মুমিনুল বলেন, ‘’তাসকিন এই ম্যাচ খেলবে কি না তা জানার জন্য কাল পর্যন্ত অপেক্ষা করা লাগবে। কাল আরেকটু দেখে হয়ত সিদ্ধান্ত নিতে পারব। তবে আমার মনে হয় সে নিউজিল্যান্ড সফরে খেলার জন্যই বেশি প্রস্তুত।‘’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তাসকিন একাদশে না থাকলেও সাইফ হাসানের পরিবর্তে একাদশে ওপেনার হিসেবে মাহমুদুল হাসান জয় অথবা নাইম শেখের যেকোনো একজনের অন্তর্ভুক্তি হতে পারে এমনটাও জানিয়েছেন টাইগার অধিনায়ক। সাকিব আল হাসান দলে আসায় ইয়াসির আলি রাব্বি বাদ পড়তে পারেনে এমন ইঙ্গিতও দিয়েছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মুমিনুল যোগ করেন, ‘’এখানে পরীক্ষানিরীক্ষার জন্য জুনিয়র কাউকে আনা হয়নি। তামিম ভাই নেই, তার জায়গায় একজন ওপেনার দরকার ছিল, সেখানে জয় এসেছে, এরপর নাঈম এসেছে। সাকিব ভাই ছিল না, ঐ জায়গায় ইয়াসির খেলল। রিয়াদ ভাই অবসর নিল, এই জায়গায় তো কাউকে নিতে হবে। আমাদের খুব বেশি খেলোয়াড়ও নেই।‘’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক নজরে দেখে নেয়া যাক পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ

সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসাইন, আবু জায়েদ রাহী।

You May Also Like