মিরপুর নয় এবার ধান ক্ষেতে খেলা নিয়ে বোমা ফাটালেন মুমিনুল

inCollage 20211203 155123412 compress88

মিরপুরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে ফ্ল্যাট উইকেট চেয়েছেন মুমিনুল হক। যদিও বাংলাদেশের টেস্ট অধিনায়ক উইকেট ও কন্ডিশনকে কখনোই অজুহাত হিসেবে দাঁড় করাতে চান না। ভালো ক্রিকেট খেলেই ম্যাচ জয়ে লক্ষ্য তার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বরাবরই স্পিনিং উইকেটে খেলে থাকে বাংলাদেশ। এই স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া টেস্ট ম্যাচগুলোতে কখনো সফল বা কখনো ব্যর্থ হয় মুমিনুলবাহিনী।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদিও পেশাদার ক্রিকেটার হিসেবে যেকোনো উইকেটেই ভালো খেলার জন্য নিজেদের প্রস্তুত থাকার কথা বলছেন মুমিনুল। সতীর্থদের কাছ থেকে পেশাদারিত্ব দেখার প্রত্যাশায় আছেন তিনি।

মিরপুর টেস্ট শুরুর আগের দিন মুমিনুল বলেন, ‘পেশাদার ক্রিকেটার হিসেবে উইকেট ও কন্ডিশনকে অজুহাত হিসেবে দাঁড় করানো কখনও কাম্য নয়। আমিও এটা কখনও এটার সাথে একমত হব না। পেশাদার ক্রিকেটার হিসেবে যদি ধানক্ষেতেও দেন ওখানেও ভালো খেলতে হবে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘তাই আমার কাছে মনে হয়, এসব অজুহাত না দিয়ে জয়ের জন্য আরও পেশাদার হলে ভালো হবে। উপমহাদেশে সবাই স্পিন ভালো খেলে, তাই এখানে স্পিন উইকেট না করাই ভালো। আমি ফ্ল্যাট উইকেটই চাই।’
প্রথম টেস্টে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অবশ্য তুলনামূলক স্পোর্টিং উইকেটই পেয়েছিল বাংলাদেশ। যদিও শেষদিনে গিয়ে ম্যাচটি আট উইকেটের ব্যবধানে হেরে যায় টাইগাররা।

You May Also Like