মিরপুরে অন্যভাবে দেখা গেল সাকিবকে

inCollage 20211202 172050640

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মিস করা এই টাইগার অলরাউন্ডার দুই ম্যাচের টেস্ট খেলতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে গেছেন। তবে ভাগ্য তার সহায় হয়নি, যে কারণে প্রথম টেস্ট খেলতে পারেননি তিনি। ঘরের মাঠে দ্বিতীয় ও শেষ ম্যাচ খেলতে মরিয়া তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ঢাকা টেস্টের আগে গোটা দল যখন চট্টগ্রামে প্রথম টেস্ট নিয়ে ব্যস্ত, তখন মিরপুরে একাই অনুশীলন সেরেছেন সাকিব। আগামী ৪ ডিসেম্বর শেষ টেস্টের আগে আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ দলের অনুশীলন সূচি ছিল দুপুর দেড়টায়। অথচ সাকিব হাজির বেলা ১১টাতেই। প্রায় আড়াই ঘণ্টা ধরে মিরপুরের ইনডোরে নিবিড় ব্যাটিং অনুশীলন চালিয়ে যান তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিন ব্যাটিংয়েই ছিল তার পূর্ণ মনোযোগ। তিনজন পেস বোলারের সঙ্গে বাঁহাতি স্পিনার, অফ স্পিনার আর লেগ স্পিনার সামলেছেন নেটে। নিজের মাস্কো সাকিব ক্রিকেট একাডেমি থেকে নেট বোলারদের নিয়ে আসেন সাকিব। পুরোটা সময় টেস্ট মেজাজের ব্যাটিং করে গেছেন এই বাঁহাতি অলরাউন্ডার। ঘণ্টাখানেক ব্যাটিং অনুশীলন শেষে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য করার করোনাভাইরাস পরীক্ষা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দুপুর ২টার দিকে নিয়মিত অংশ হিসেবে জাতীয় দলের কয়েকজন ক্রিকেটারের সঙ্গে দেন ডোপ টেস্ট। দুপুর সাড়ে ৩টার দিকে শের-ই-বাংলা স্টেডিয়মের মূল মাঠে এসে প্রায় ২০ মিনিট রানিং করে সাকিব। রানিং শেষে করোনাভাইরাস নেগেটিভ সনদ হাতে পেয়ে যোগ দেন জাতীয় দলের ক্যাম্পে। জানা গেছে সেখানে গিয়ে ইনডোরেও ব্যাটিং অনুশীলন করেন। তবে এদিন বল হাতে নিতে দেখা যায়নি তাকে।

You May Also Like