মেসিকে নিয়ে বোমা ফাটলেন রিয়াল মাদ্রিদ কোচ

inCollage 20211202 085208670

রেকর্ড সপ্তমবারের মতো ব্যক্তিগত পর্যায়ে ফুটবলের সবচেয়ে মর্যাদার পুরস্কার ব্যালন ডি’অর জিতেছেন লিওনেল মেসি। অনেকেই মনে করছেন মেসির নন, এবারের ব্যালনের দাবীদার ছিলেন রবার্ট লেভানদোভস্কি। তবে সেই পথে না গিয়ে মেসির পক্ষে কথা বলেছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সোমবার দিবাগত রাতে প্যারিসের থিয়েটার ডু চ্যাটেলেটের অডিটোরিয়ামে ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে সপ্তম ব্যালন ডি’অর গ্রহণ করেন আর্জেন্টাইন অধিনায়ক। এই পুরকার গ্রহণের ক্ষেত্রে তিনি পেছনে ফেলেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কি ও চেলসির ইতালিয়ান তারকা জর্জিনহোকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অনেকেই বলছেন, এবারের ব্যালন ডি’অর লেভানদোভস্কির পাওয়া উচিৎ ছিল। তবে রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি এখানে বিতর্কের কিছু দেখছেন না। যোগ্য হিসেবেই মেসি বর্ষসেরা হয়েছেন বলে মনে করেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এ বিষয়ে আনচেলত্তি বলেছেন, ‘মেসি ব্যালন ডি’অর জিতেছে। এই সিদ্ধান্তকে সম্মান জানাই। সে এখনো দুর্দান্ত এক খেলোয়াড়। এই বিষয়ে নতুন করে বলার কিছু নেই।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আগামী বছর করিম বেনজেমা বা রিয়ালের অন্য কোনো খেলোয়াড় পুরষ্কারটি জিতবেন বলে আশা করেন আনচেলত্তি। তিনি বলেন, ‘আশা করি পরের বছর রিয়াল মাদ্রিদের একজন খেলোয়াড় এটি জিতবে। বেনজেমা দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছে এবং সে চতুর্থ হয়েছে। নতুন অনুপ্রেরণায় প্রথম হওয়ার চেষ্টা করবে সে।’

You May Also Like