ব্রেকিং নিউজ: বিপিএলেন দল কিনবে বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি

965

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দল নিতে আগ্রহ প্রকাশ করেছে বাংলা টাইগার্স। সবকিছু ঠিক থাকলে আবুধাবি টি-টেন লিগের বাংলাদেশি এই ফ্যাঞ্চাইজিকে বিপিএলের আগামী মৌসুমেই দেখা যেতে পারে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছিল, বিপিএলের অস্টম আসর আগামী ২২ জানুয়ারি থেকে শুরু হতে পারে। মোট ছয় দল নিয়ে মাঠে গড়াবে ফ্র‍্যাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টের এবারের আসর।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই আসরের জন্য এখনও পর্যন্ত মাত্র একটি ফ্র‍্যাঞ্চাইজির কাছ থেকে সাড়া পেয়েছে বিসিবি। গত বঙ্গবন্ধু বিপিএলে খেলা ফ্র‍্যাঞ্চাইজিগুলো থেকে একমাত্র দল হিসেবে আগামী আসরের জন্য নিজেদের জায়গা নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাকি পাচ দলের জন্য মালিকানা খুঁজছে বিসিবি। আর এই সুযোগ হাতছাড়া করতে চান না বাংলাদেশী প্রবাসী ইয়াসির চৌধুরীর মালিকানাধীন বাংলা টাইগার্স। বিপিএলের আগামী মৌসুমে দল নিতে বেশ আগ্রহী তারা।আবুধাবি টি-টেন লিগের শক্তিশালী দল বাংলা টাইগার্স। চলমান আসরেও বেশ কয়েকজন তারক ক্রিকেটারকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে তারা। যেই তালিকায় আছেন ফাফ ডু প্লেসি, আন্দ্রে ফ্লেচারদের মতো তারকারা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টেনের এবারের আসরে প্রথম দুই ম্যাচে হারলেও পরবর্তীতে শক্তভাবে ঘুরে দাঁড়িয়েছে বাংলা টাইগার্স। পরবর্তী পাঁচ ম্যাচে টানা জয় তুলে ইতোমধ্যেই নক আউট পর্বে খেলা নিশ্চিত করেছে ফ্র‍্যাঞ্চাইজিটি।

You May Also Like