নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার খবর ভূয়া – আকরাম খান

ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ড যেতে পারবেন না সাকিব আল হাসান- কয়েকটি গণমাধ্যমের এমন খবর ভিত্তিহীন বলে দাবি করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। এ ব্যাপারে বোর্ড এখনো কোন চিঠি পায়নি বলেও জানান তিনি।

নিষেধাজ্ঞা কাটিয়ে রাজার বেশেই ফিরেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। তবে সামনে আরেকটি অস্বস্তির খবর। গুঞ্জন উঠেছে আগামী মার্চে হতে যাওয়া নিউজিল্যান্ড সফরে সম্ভবত থাকছেন না সাকিব। এমন খবরকে ভিত্তিহীন দাবি করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, আমরা এখনও সাকিবের নিউজিল্যান্ড সফরে না যাওয়ার বিষয়ে আনুষ্ঠানিক চিঠি পাইনি। তবে তিনি যদি আবেদন করেন, আমরা নিশ্চিতভাবেই ব্যাপারটা বিবেচনা করব। তবে তার আগে তাকে পাওয়া যাবে না এটা তো বলে দেয়া যাচ্ছে না।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবের শেয়ার করা একটি ছবিতে দেখা যায় তৃতীয়বারের মতো সন্তান সম্ভবা সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। জানা যায়, মার্চেই হয়তো পৃথিবীর আলো দেখবেন তাদের সন্তান। সে হিসেবে নিউজিল্যান্ড সফরে সাকিবের না যাওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

এছাড়াও, ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি আর বেতন বৃদ্ধির ব্যাপারটি মার্চে সিদ্ধান্ত নেবেন বোর্ড কর্তারা। তবে, করোনার কারণে চুক্তির ধরণ কেমন হবে? সে ব্যাপারেও আলোচনা হবে বিসিবির এ বোর্ড সভায়।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment