মাথায় বল লেগে হাসপাতালে ইয়াসির জেনেনিন সর্বশেষ অবস্থা

inCollage 20211129 134749531

অভিষেক টেস্টটা সুখকর হল না ইয়াসির আলির। প্রথম ইনিংসে দ্রুত ফিরে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসে গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট হাতে দেখালেন ৩৬ রানের ক্যামিও। কিন্তু এবার আউট হয়ে নয় মাথায় বল লেগে মাঠের বাইরে যেতে হল তাকে। শুধু মাঠের বাইরেই নয় বল মাথায় লাগায় তাকে নেওয়া হয়েছে হাসপাতালেও। সেখানে করা হবে স্ক্যান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রিটায়ার হার্ট হয়ে ফেরা ইয়াসিরের ‘কনকাশান (মাথায় আঘাতজনিত সমস্যা) বদলি’ হিসেবে নুরুল হাসান সোহানের নাম। তবে নিয়ম অনুযায়ী, ব্যাটিং করতে পারলেও বোলিং করতে পারবেন না নুরুল (যদিও নুরুল উইকেটকিপার ব্যাটসম্যান)।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাগরিকায় চতুর্থ দিনে জেগে ওঠা খেলতে সমস্যা হচ্ছিল ইয়াসিরের। বিষয়টা বুঝতে পেরে যেন একের পর এক বাউন্সার দিয়ে যাচ্ছিলেন দুই পাকিস্তানি পেসার। আর তার একটাই এসে সরাসরি হেলমেটে লাগে অভিষিক্ত এই ডানহাতি ব্যাটসম্যানের। তবে শুরুর ধাক্কা কাটিয়েও উঠেছিলেন ইয়াসির। কিন্তু পরের কয়েকটি বল খেলে অবসরের সিদ্ধান্ত নেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শাহিনের বাউন্সারে আহত হওয়া ইয়াসির ৭২ বলে ক্রিজে ছিলেন গুরুত্বপূর্ণ ৩৬ রান করে। শাহিনের বাউন্সারটি যতটা উঠবে ভেবেছিলেন ততোটা ওঠেনি বাঁহাতি পেসার আফ্রিদির। শেষ সময়ে চোখ সরিয়ে নেওয়ায় বলের লাইন থেক সরেও যেতে পারেননি ইয়াসির। পরে পানি পানের বিরতির সময় ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবার স্ক্যান করতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানের স্ক্যান রিপোর্ট আসলে জানা যাবে কবে মাঠে ফিরতে পারবেন ইয়াসির।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চতুর্থ দিনের শুরুতে মুশফিক ফিরে গেলে ইয়াসিরকে নিয়ে ৪৭ রানের জুটি গড়েন লিটন। এখন পর্যন্ত ৪ উইকেট হাতে নিয়ে ১৫৯ রানে এগিয়ে বাংলাদেশ। ১১ রান করে ফিরেছেন স্পিনার মেহেদি হাসান। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান লিটন দাশ ৩২ রানে ব্যাট করছেন। তাকে সঙ্গ দিচ্ছেন কনকাশান বদলি নুরুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১১৫ রান।

You May Also Like