জেনেনিন কি হতে চলেছে মুস্তাফিজের সেই ‘পাগল ভক্তের’ ভাগ্যে

908

নিরাপত্তা বেষ্টনী ও বায়ো-সেফটি বেল্ট ভেঙ্গে মাঠে নেমেছেন বাংলাদেশের বিখ্যাত পেসার মুস্তাফিজুর রহমানের ‘পাগল ভক্ত’। তারপর সে তার প্রিয় খেলোয়াড়ের কাছে দৌড়ে গেল, পায়ে চুমু দিল; আরো আবেগী অনুভূতি প্রকাশ করতে চান! কিন্তু ততক্ষণে তাকে ধাওয়া করা নিরাপত্তাকর্মীরা নিয়ম ভেঙে মাঠে ঢুকে পড়েন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রিয় খেলোয়াড়ের সংস্পর্শে যেতে, কাছ থেকে ভালোবাসা পেতে ভক্ত রাসেল পাগলামি করেছেন বৈকি। কিন্তু নিয়ম ভেঙে পাগলামি করলে তার পরিণাম যে ভালো হয় না, তা হয়তো এখন ঠিকই বুঝতে পারছেন তিনি। তাৎক্ষণিকভাবেই তাকে আটক করে থানায় নেয়া হয়। এখন তাকে ভোগ করতে হবে শাস্তি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জানা গেছে, রাসেলের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তবে তাকে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। একই ধারায় রাসলকে আদালতেও চালান করা হবে। এছাড়া আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড আবেদন করবে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ (রোববার) সকালে মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, রাসেলকে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে আমরা সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখিয়েছি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরো বলেন, আজ রাসেলকে ৫৪ ধারায় আদালতে হাজির করা হবে। আমরা তাকে আরো দীর্ঘতর জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতের কাছে রিমান্ড আবেদন করব। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।মিরপুর জোনের পুলিশের টহল পরিদর্শক মোহাম্মদ মাহফুজুল হক বকশি বলেন, রাসেল মুস্তাফিজের জন্য পাগল। তিনি যে কোনোভাবে মুস্তাফিজের কাছে যেতে চেয়েছিলেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কে এই রাসেল?রাসেল রাজধানীর আদাবরের বাসিন্দা। কুমিল্লা শহরের ছেলে রাসেলের বাবার নাম জাকির হোসেন। ঢাকার একটিবেসরকারি বিশ্ববিদ্যলয়ের ছাত্র তিনি।পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-২০ ম্যাচে ঘটে এ ঘটনা। নিরাপত্তা বেষ্টনী, জৈব সুরক্ষা বলয় সব ভেঙ্গে ভক্ত রাসেল ছুটে যান পেসার মুস্তাফিজের কাছে। ঘটনাটি পাকিস্তানের ১৩তম ওভারে ব্যাটিংয়ের সময়ের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সে সময় নর্দান গ্যালারির লোহার বেড়া ডিঙিয়ে হঠাৎই মাঠে ঢুকে পড়েন রাসেল। এসে সোজা মুস্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে নিরাপত্তাকর্মীরা ওই দর্শককে সরিয়ে নেন ও মুস্তাফিজকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

You May Also Like