নতুন করে একাধিক চমক দিয়ে তৃতীয় টি-২০ ম্যাচের জন্য দল ঘোষণা করলো বাংলাদেশ

903

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে হেরেছে বাংলাদেশ। তাই তৃতীয় ম্যাচে দল নিয়ে অনেক পরীক্ষা নিরীক্ষা চলাবে বাংলাদেশ। এ কারণে তৃতীয় ম্যাচের দল পরিবর্তন করা হযয়েছে। সিরিজের শেষ টি-টোয়েন্টির জন্য দলে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব-১৯ তারকা ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন ও পেসার কামরুল ইসলাম রাব্বি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শনিবার (২০ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে দলে পরিবর্তনের কথা জানায় বিসিবি। ইমন-রাব্বির দলে সুযোগ কারা বাদ পড়ছেন এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে ব্যাটিং ব্যর্থতায় সাইফ বাদ পড়বেন। সেই সাথে ভক্তের কান্ডে সংস্পর্শে আসায় বায়ো বাবল ভেঙে যাওয়াতে বাদ পড়তে পারেন মোস্তাফিজ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর আগেও চলতি বছরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছিলেন পারভেজ হোসেন ইমন। তবে সেবার ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে যেতে হয় অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী এ ওপেনারকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিশ্বকাপ ব্যর্থতার পর যে সাত ক্রিকেটার নিয়ে বাংলাদেশ অনুশীলন শুরু করেছিল তাদের মধ্যে একজন ছিলেন পারভেজ হোসেন ইমন। তবে সিরিজ শুরুর তিন আগে ঘোষিত দলে ছিলেন না তিনি। তাই তো আবারও জাতীয় লিগে (এনসিএল) ফিরে গিয়েছিলেন। তবে এনসিএল থেকে আবারও জাতীয় দলে যোগ দিবেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শনিবার (২০ নভেম্বর) রাতেই টিম হোটেলে যোগ দেওয়ার কথা রয়েছে। রাতে আইসোলেশনে থাকবেন তিনি। রোববার (২১ নভেম্বর) তার করোনা টেস্ট করানো হবে। সেখানে নেগেটিভ আসলেই মাঠে নামতে পারবেন পারভেজ হোসেন ইমন।

উল্লেখ্য, আগামী সোমবার পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

একনজরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশের স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, শহিদুল ইসলাম, আকবর আলী (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন ও কামরুল ইসলাম রাব্বি

You May Also Like