টানা দুই হারের পর লজ্জাজনক ভাবে যা বললেন মাহমুদউল্লাহ

inCollage 20211120 190644518

স্রেফ ১০৮ রানের পুঁজি নিয়ে যা হওয়ার কথা ছিল, হলোই তা-ই। লড়াই সেভাবে জমাতে পারল না বাংলাদেশ। ৮ উইকেটের জয়ে সিরিজ জয়ও নিশ্চিত করে ফেলল পাকিস্তান। শুরুতে বাবর আজমকে হারালেও দ্বিতীয় উইকেটে রিজওয়ান ও ফখর জামানের ৮৫ রানের জুটিতে জয়ের কাছাকাছি পৌঁছে যায় পাকিস্তান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

হায়দার আলিকে নিয়ে বাকি কাজ সারেন ফখর। ৫১ বলে ৫৭ রানে অপরাজিত থাকেন ফখর।প্রথম ম্যাচে দারুণ লড়াইয়ের পর ৪ উইকেটে জয়ী পাকিস্তান এবার জিতল অনায়াসেই। ১ ম্যাচ বাকি থাকতেই নিশ্চিত হলো বাংলাদেশের সিরিজ হার। এই নিয়ে টানা ৭ ম্যাচ হারল বাংলাদেশ। দেশের মাঠে টানা তিনটি সিরিজ জয়ের পর এবার সিরিজ হারের স্বাদও পেতে হলো।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টানা দুই হারের ব্যাখ্যায় ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, আমাদের ইনিংসের শুরুটা ভালো হয়নি। কিন্তু শান্ত ও আফিফ ভালো ব্যাটিং করেছে। আমি এবং শান্ত একটা পার্টনারশিপ করার চেষ্টা করছিলাম কিন্তু শেষ কয়েক ওভারে পুঁজি করতে পারিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও বলেন,আমার মনে হয় আমাদের মত দলের একটা সেট ব্যাটার দরকার ১৫তম ওভার পর্যন্ত, আমরা সেটা করতে পারিনি। সবাই ভালো ব্যাটিং, ফিল্ডিং, ক্যাচ নেওয়াও অনেক চেষ্টা করছে। কিন্তু সুযোগগুলো মিস হয়ে যাচ্ছে। আমি মনে করি, গত পাঁচ-ছয় মাস, আমাদের বোলিং ইউনিট অসামান্য অবদান রাখছে। ব্যাটিং ইউনিটিতে আমাদের আরো ভালো করতে হবে।

You May Also Like