ম্যাচ শেষে আফিফের কাছে গিয়ে যা বললেন শাহিন শাহ আফ্রিদী

inCollage 20211120 184850967

ম্যাচ চলাকালে ছক্কা হজম করে মেজাজ হারিয়ে বল থ্রু করে আফিফকে আঘাত করে ছিলেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদী। ম্যাচ শেষে আফিফের কাছে গিয়েছেন। হ্যান্ডশেক করে ভুল বুঝাবুঝি মিটিয়েছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তান দল টানা দ্বিতীয় টি-২০ জিতে সিরিজ জয় নিশ্চিক করেছে। আজ শনিবার মিরপুরের হোম অব ক্রিকেটে ১১ বল হাতে রেখে ৮ উইকেটের ব্যবধানে ম্যাচ জিতে নেয় সফরকারীরা। বাংলাদেশের দেওয়া ১০৯ রানের টার্গেট হেসে-খেলেই টপকে যায় বাবর আজমের দল। শুক্রবার ৪ উইকেটে প্রথম ম্যাচটি জিতে ছিলো পাকিস্তান দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজকের ম্যাচে উইকেটে নেমেই ব্যাট হাতে মারমুখি হয়ে উঠেন আফিফ। প্রথম বলেই ছক্কা হাঁকান শাহিন শাহ আফ্রিদীকে। পরের বলটি তিনি ডিফেন্স করেন। এরপরই আফ্রিদী থ্রু করার মতো বলটি ছুঁড়ে মারেন আফিফের দিকে। তিনি আঘাত প্রাপ্ত হয়ে মাটিতেই লুটিয়ে পড়েন। ম্যাচ চলাকালে এই ঘটনা নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। এরপর ম্যাচ শেষেই আফ্রিদী আফিফের সঙ্গে দেখা করেন মাঠে, দু’জনেই হাসিমুখে করেন হ্যান্ডশেক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মিরপুরের হোম অব ক্রিকেটে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে এমন ঘটনা। বাংলাদেশের সমর্থকেরা এরপর থেকেই সমালোচনা করছেন, এমন ভাবে বল ছুঁড়ে মারায় ধিক্কার জানাচ্ছেন। কেউ কেউ অভিযোগ করছেন আফ্রিদী ইচ্ছা করেই এমনটা করেছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আফিফ মাটিতে পড়ে যাওয়ার পরপরই পাকিস্তানের অধিনায়ক বাবর আজমসহ অন্যান্য ক্রিকেটার ছুঁটে যান তার কাছে। দুঃখ প্রকাশ করেন তিনি। আফ্রিদী যে ছক্কা হজমে মেজাজ হারিয়ে এমন কাণ্ড করেছেন, তাতে বিস্মিত হন সকলেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আফিফ উইকেটে এসেই মারমুখী হয়ে উঠেন। পাকিস্তান দলের সময়ের সেরা এই পেসারকে সমীহ করার পরিবর্তে প্রথম বলেই ফ্লিক করে দারুণ এক ছক্কা হাঁকান তিনি। আঘাতের পরের বল থেকেও বাউন্ডারি এসেছে। মাটিতে পড়ে যাওয়ার পর দ্রুত ফিজিও মাঠে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন আফিফকে। ২০ বলে ২০ রান করে তিনি ফিরেন সাজঘরে।

You May Also Like