মুশফিককে নিষেধাজ্ঞা দিল বিসিবি

783

বেশ কিছুদিন ধরেই মুশফিক-বিসিবির মধ্যে একটি শীতল যুদ্ধ চলছিল। যার শুরুটি হয় টি-টোয়েন্টি ক্রিকেট থেকে উইকেট কিপিংয়ের দায়িত্ব ছাড়া নিয়ে। শেষ পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার কারণে বাংলাদেশে টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন মুশফিকুর রহিম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের মুশফিকুর রহিম। যদিও দল ঘোষণার সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন টানা খেলার কারণে বিশ্রাম দেয়া হয়েছে মুশফিকুর রহিমকে। বলা হচ্ছিল, মুশফিকের চাওয়ার প্রেক্ষিতে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এমন কথা শোনার পর মুশফিক কয়েকটি গণমাধ্যম ডেকে নিজের অবস্থান পরিস্কার করেন। তিনি জানান, এতো বড় খেলোয়াড় হয়ে যাননি যে তার বিশ্রামের প্রয়োজন আছে বা বিশ্রাম চাইতে পারেন।’ মুশফিকের সোজাসাপ্টা কথা, ‘আমাকে বাদ দেওয়া হয়েছে।’ মুশফিকের এমন বক্তব্যের পর চারিদিকে হচ্ছিল নানা সমালোচনা। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত নিয়ে মিডিয়ায় অসন্তোষ প্রকাশ করায় অভিজ্ঞ এই ক্রিকেটারকে আজ ডেকেছিল ক্রিকেট পরিচালনা বিভাগ। যেখানে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীও উপস্থিত ছিলেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিভিন্ন আলোচনার পাশাপাশি মিডিয়ায় মুশফিকের বক্তব্য নিয়েও কথা উঠে। মুশফিক নিজের অবস্থান তুলে ধরেন। এরপর আকরাম খান তাকে সতর্ক করেন এবং মিডিয়ায় কথা বলতে নিষেধাজ্ঞা বা নিষেধ করেছেন। এসব বিষয় নিয়ে ক্রিকেট পরিচালনা বিভাগ কিংবা মুশফিকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কেউই মুখ খুলতে রাজি হননি।

You May Also Like