দুই পরিবর্তন নিয়ে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো বাংলাদেশ

778

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৪ উইকেটের ব্যবধানে হেরে বসেছে বাংলাদেশ দল। সিরিজের প্রথম ম্যাচে বাজে ব্যাটিংয়ের কারনে তাই কপাল পুড়তে পারে অন্তত একজন ব্যাটসম্যানের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

লিটন দাস ও সৌম্য সরকারের পরিবর্তে একাদশের টপ অর্ডারে যুক্ত হয়েছেন সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্ত। সাইফ হাসান নিজের ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১ রান করে ফিরলেও, ব্যর্থতার কারনে দল থেকে বাদ পড়ার পর নতুন করে দলে আসার পর আবারও ব্যর্থতার পরিচয় দিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে ম্যাচ শেষে মাহমুদউল্লাহ রিয়াদের কথায় ইঙ্গিত মিলেছে পরের ম্যাচের একাদশে সাইফ হাসানের থাকার। এক্ষেত্রে অবশ্য নাইমের সাথে ওপেনিংয়ে সাইফ থাকলে তিন নম্বরে নাজমুল হোসেন শান্তর পরিবর্তে দেখা যেতে পারে এখন পর্যন্ত জাতীয় দলের জার্সি গায়ে না জড়ানো হার্ডহিটার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বিকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বোলিং বিভাগে লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে রাখা হয়েছিল প্রথম ম্যাচে। তবে তাকে দিয়ে একদম ম্যাচের শেষে বল করানো হয়েছিল যখন ম্যাচ ফসকে গেছে হাত থেকে। আগামী ম্যাচে বিপ্লব থাকবেন কিনা তা নিয়েও তাই দেখা দিয়েছে ধোঁয়াশা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদি একাদশ থেকে কোনো কারনে বিপ্লব বাদ পড়ে যান তাহলে তার পরিবর্তে একাদশে যুক্ত হতে পারেন নাসুম আহমেদ। কেননা ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে বল হাতে মিরপুরের উইকেটে ত্রাস চালিয়েছিলেন এই স্পিনার। তাই শেষ পর্যন্ত নাসুম একাদশে যোগ দেন কিনা তা নির্ভর করবে টিম ম্যানেজমেন্টের উপরেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক নজরে দেখে নেয়া যাক পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশ দলের সম্ভাব্য সেরা একাদশনাইম শেখ, সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম।সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দল মাঠে নামবে শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ২টায়।

You May Also Like