বাংলাদেশি দর্শকদের হাতে পাকিস্তানের পতাকা; হতাশ হয়ে মুখ খুললেন মাশরাফি

inCollage 20211120 105423239

ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে গতকাল শুক্রবার পাকিস্তানের কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। এদিকে করোনা পরবর্তী সময়ে এই ম্যাচ দিয়ে মিরপুরে দর্শক ফিরেছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে সবচেয়ে নজর কেড়েছে ওই ম্যাচে অনেক বাংলাদেশিদের হাতে দেখা গেছে পাকিস্তানের পতাকা। অনেকে আবার পাকিস্তানের সমর্থনে গলা ফাটিয়েছে।
যাদের মধ্যে কিছু পাকিস্তানি দর্শকও ছিলেন। তবে দুঃখ হলেও সত্যি যে মিরপুরের গ্যালারিতে পাকিস্তানি দর্শকদের পাশাপাশি বাংলাদেশি দর্শকদের হাতেও পাকিস্তানি পতাকা দেখা গেছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আর এই দৃশ্য দেখে কোটি কোটি বাঙালির মতো মাশরাফি বিন মর্তুজার কষ্ট পেয়েছে। তবে সরাসরি তাদের বিরুদ্ধে কিছু না বললেও ইংগিতে এটা বাদ দিয়ে দেশের পতাকা উড়ানোর ইংগিতই দিয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মাশরাফি বিন মর্তুজা শুক্রবার তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেন, “খেলার সঙ্গে কোনো কিছু মেলানো যায় না এটা ঠিক, কিন্তু খেলাটা যখন আমাদের দেশে আর খেলছে আমাদের দেশ, সেখানে অন্য যে দেশই খেলুক না কেন, তাদের পতাকা তাদের দেশের মানুষ ছাড়া আমাদের দেশের মানুষ উড়াবে, এটা দেখে সত্যি কষ্ট লাগে। যে যাই বলুক, ভাই দেশটা কিন্তু আপনার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ হয়নি তো কাল হবে, না হলে পরশু হবে। আপনারা পাশে না থাকলে আর হবেই না। হারি বা জিতি স্টেডিয়ামে আমাদের দেশের পতাকা উড়ুক চিৎকার হোক বাংলাদেশ।”
ম্যাশ বলেন: খেলার সাথে কোন কিছু মেলানো যায় না এটা ঠিক,কিন্তু খেলাটা যখন আমাদের দেশে আর খেলছে আমাদের দেশ, সেখানে অন্য যে দেশই খেলুকনা কেন,তাদের পতাকা তাদের দেশের মানুষ ছাড়া আমাদের দেশের মানুষ উড়াবে,এটা দেখে সত্যি কষ্ট লাগে। যে যাই বলুক, ভাই দেশটা কিন্তু আপনার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ হয়নি তো কাল হবে, না হলে পরশু হবে। আপনারা পাশে না থাকলে আর হবেইনা।
হারি বা জিতি স্টেডিয়ামে আমাদের দেশের পতাকা উড়ুক চিৎকার হো বাংলাদেশ।

You May Also Like