অবশেষে মুশফিককে বাদ দেয়ার ইস্যুতে মুখ খুললেন মাহমুদউল্লাহ

inCollage 20211118 204552759 compress14

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দলে নেই মুশফিক। প্রধান নির্বাচক বিশ্রামের কথা বললেও মুশফিক বলছেন ভিন্ন কথা। টি-টোয়েন্টি দল থেকে মুশফিকের বাদ পড়া ইস্যুতে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে নীরবতা অধিনায়ক মাহমুদউলাহ’র।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি দলে জায়গা হারানো নিয়ে মুশফিক ও প্রধান নির্বাচকের দুই ধরণের মন্তব্য নিয়ে ক্রিকেট পাড়ায় বিস্তর আলোচনা হচ্ছে। দল ঘোষণার দিন মুশফিককে বিশ্রাম দেওয়ার কথা জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।
কারণ সামনে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ রয়েছে যা কিনা টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। তবে মুশফিক বলছেন ভিন্ন কথা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই ইস্যুতে আজ সংবাদ সম্মেলনে প্রশ্নের মুখোমুখি হন মাহমুদউল্লাহ। সাংবাদিকদের করা প্রশ্নে রিয়াদ বল ঠেলে দেন টিম ম্যানেজমেন্টের কোর্টে। তিনি বলেন,
“এটা আমার মনে হয় টিম ম্যানেজমেন্টর কাউকে প্রশ্ন করলে ভাল হবে। আমি এটা নিয়ে কমেন্ট করতে চাই না।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাধারণত অধিনায়কও দল গঠনের বড় অংশ। কাকে দলে রাখা উচিত কিংবা কাকে রাখা উচিত না – এসব ব্যাপারে অধিনায়কের মন্তব্যও অনেক জরুরী। অবশ্য রিয়াদ বলছেন তিনি ম্যানেজমেন্টের অংশ হলেও, সিদ্ধান্ত নেন না। টিম ম্যানেজমেন্টকে নিয়ে মুশফিকের বক্তব্য দেখেই এ ব্যাপারে কথা বলতে চান বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“হ্যাঁ, বাট আই ডোন্ট টেক ডিসিশনস। দেখেন মুশফিক কি বলেছে আমি নিজেও জানি না, সো আমি আগে জানি, আমি দেখি তারপর।”
পাকিস্তান সিরিজে ইনজুরির কারণে দলে নেই সাকিব। নেই মুশফিকও, তামিম তো অনেক মাস ধরে টি-টোয়েন্টি সেট-আপে নেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে মাঠে অধিনায়ককে পরামর্শ দেওয়ার মতো নেই কোনো সিনিয়র। তবে কে আছে, কে নেই- এই নিয়ে চিন্তা করতে চান না মাহমুদউল্লাহ। “এটা ঠিক যে এটা খুবই নতুন একটা টিম, একটা ইয়াং প্লেয়ার…দেখুন অভিজ্ঞতা সব সময় হেল্প করে, যেহেতু সাকিব নেই, মুশি নেই, প্রবাবলি ডিসিশন মেকিংয়ে..অস্বস্তী ওরকম কখনো বোধ করি না,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অবশ্য ওরা থাকলে ওদের পরামর্শ সব সময়ই কাজে আসে এবং ওদের সাথে আমি খুব ওপেনলি শেয়ার করতে পারি এবং ওরাও ওদের মতামতগুলো শেয়ার করে।
বাট ওই জিনিসটা নিয়ে আমার মনে হয় না চিন্তা করে লাভ আছে, আমার যতটুকু নলেজ আছে ওইটুকই।”

You May Also Like