পাকিস্তানরে বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ ঘোষণা

758

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৯, ২০ এবং ২২ নভেম্বর অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। সবকয়টি ম্যাচ হবে দুপুর ২ টায়।পাকিস্তান সিরিজ থেকে বাদ পড়েছেন দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকার। তার জায়গাই নেয়া হয়েছে সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্তকে। তাই ওপেনিংয়ে নাইম শেখের সাথে দেখা যেতে পারে এদের মধ্য যে কোনো একজনকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

৩ নম্বর পজিশনে দেখা যেতে পারে ইয়াসির আলী রাব্বিকে। যেহুতু সাকিব দলে নেই। আর তার জায়গাই নেয়া হয়েছে এই ক্রিকেটারকে। মুশফিকুর রহিমের অনুপস্থিতিতে ৪ নম্বরে অধিনায়ক রিয়াদ। ৫ এ দেখা যেতে পারে আফিফকে। ৬ এ উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বোলিং বিভাগে স্পিনারদের মধ্যে শেখ মেহেদি হাসান থাকছেন আস্থার প্রতীক হয়ে। আরেক স্পিনার নাসুম আহমেদের থাকার সম্ভাবনাও প্রবল। পেস বোলিং বিভাগে তাসকিন আহমেদের সাথে মুস্তাফিজুর রহমানের একাদশে জায়গা পাকা বলা যেতে পারে। তবে একজন বাড়তি স্পিনার খেলালে হয়তো আমিনুল ইসলাম বিপ্লবকে দেখা যেতে পারে একাদশে। বিকল্প হিসেবে পেসার শরিফুল ইসলামও থাকছেন পছন্দের তালিকায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ১ম ম্যাচের সম্ভাব্য সেরা একাদশ: নাইম শেখ, সাইফ হাসান/নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব/শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ স্কোয়াড: নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রব, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ শহিদুল ইসলাম, আকবর আলী।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড (টি-টোয়েন্টি) : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফেতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক এবং ওসমান কাদির।

You May Also Like