পাকিস্তান সিরিজে লিটন-সৌম্যের পরিবর্তে ২ তরুন ক্রিকেটারকে বাছাই করলো বিসিবি

p62

বিশ্বকাপ ব্যর্থতার পর টনক নড়েছে দেশের ক্রিকেটের নীতি নির্ধারকদের। আসন্ন পাকিস্তান সিরিজেই পাল্টে যাচ্ছে স্কোয়াড। কোচিং স্টাফেও আসছে পরিবর্তন ভিন্ন ভাবনা আছে টেস্ট চ্যাম্পিয়নশিপ ঘিরেও। বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান বলছেন, ব্যর্থতা নিরসনে নতুন পরিকল্পনা নিয়েছে বিসিবি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আর তা মাথায় রেখেই আগামীকাল পাকিস্তানের সাথে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করবে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ টি-টোয়েন্টি দলে সুযোগ পাচ্ছেন দুই তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান এবং পারভেজ হোসেন ইমন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার কারণে দল থেকে স্থায়ীভাবে বাদ পড়ছেন সৌম্য সরকার এবং লিটন দাস।অন্যদিকে ইনজুরির কারণে পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল।
তাই নাঈম শেখের সাথে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশ দলে ডাক পাচ্ছেন সাইফ হাসান এবং পারভেজ হোসেন ইমন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দীর্ঘদিন ধরেই ইনজুরিতে ভুগছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। সর্বশেষ জিম্বাবুয়ের মাটিতে ওয়ানডে সিরিজ খেলেছিলেন তামিম ইকবাল।
এরপর সুস্থ হয়ে এভারেস্ট প্রিমিয়ার লিগের ম্যাচে গত ৬ অক্টোবর ব্যাটিংয়ের সময় বাঁহাতে বুড়ো আঙুলে আঘাত পান তামিম। দেশে ফিরে এক্স-রে করিয়ে ধরা পড়ে চিড়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে সিরিজে খেলার কথা থাকলেও ইনজুরির কারণে খেলা হচ্ছে না তার। অন্যদিকে বিগত কয়েকটি সিরিজে বাজে পারফরম্যান্সে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার কারণে দল থেকে বাদ পড়ছেন লিটন দাস এবং সৌম্য সরকার।

You May Also Like