টি টুয়েন্টি বিশ্বকাপ জিতে বাংলাদেশকে নিয়ে বোমা ফাটালেন অ্যারন ফিঞ্চ

হট ফেভারিট না হয়ে এবার এদের টুর্নামেন্ট নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়া। সর্বশেষ পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ হারের পর নানা সমালোচনার মুখে পড়েছিল অস্ট্রেলিয়া। এরমধ্যে ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া।

যার মধ্যে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়া সিরিজ হেরেছিল ৪-১ ব্যবধানে। কিন্তু সুপার টুয়েলভে বাংলাদেশকে বড় ব্যবধানে হারিয়ে মনোবল চাঙ্গা করেছে অস্ট্রেলিয়া সেই সাথে ওই ম্যাচ এই টুর্নামেন্টের টার্নিং পয়েন্ট বলছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে ইংল্যান্ড এর কাছে পাত্তা পায়নি তারা। কিন্তু এর পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৬.২ ওভারের ম্যাচ জিতে মনোবল ফিরে পায় অস্ট্রেলিয়া।

গতকাল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, “প্রথম অস্ট্রেলিয়া দল হিসেবে বিশ্বকাপ জেতা বিশাল অর্জন। সতীর্থরা পুরো আসরে যেভাবে লড়াই করেছে সেজন্য গর্বিত।

অবশ্যই বাংলাদেশের বিপক্ষে জয়টা আমাদের টার্নিং পয়েন্ট। তখন আমাদের পিঠ দেয়ালে ঠেকে ছিল। আমাদের শক্ত ভাবে ফিরতে হতো এবং দল ও ব্যাক্তিগত পারফরম্যান্সে আমরা সেটাই করেছি’।

সংশ্লিষ্ট খবর