পাকিস্থান সিরিজে লিটন-সৌম্যকে রাখা হবে কিনা চুরান্ত সিদ্ধান্ত জানালো বিসিবি

PicsArt 11 14 12.34.41

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর পাকিস্তানের বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদিও এখনো পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য কোন স্কোয়াড ঘোষণা করেনি বিসিবি তবুও স্কোয়াডে থাকা সম্ভব ক্রিকেটাররা যোগ দিয়েছে অনুশীলনে।
গতকাল অনুশীলনে ছিল না টি-টোয়েন্টি বিশ্বকাপে থাকা ৪ জন ক্রিকেটার। তারা চারজন হলেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস এবং সৌম্য সরকার। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ছুটিতে ছিলেন এই ৪ ক্রিকেটার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদিও ছুটি শেষ করে গত ১১ নভেম্বর দেশে ফিরেছেন লিটন দাস এবং সৌম্য সরকার। দুইদিন আগে দেশে ফিরলেও গতকাল মিরপুরে অনুশীলনে দেখা যায়নি এই দুই ক্রিকেটারকে।
অন্যদিকে গতকাল রাতে দেশে ফিরছেন মুশফিকুর রহিম এবং মাহমুদুল্লাহ রিয়াদ। আজ থেকে অনুশীলনে যোগ দিতে পারেন এই দুই সিনিয়র ক্রিকেটার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। আগামী ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি মাঠে নামবে বাংলাদেশ-পাকিস্তান। এরপর সিরিজের পরবর্তী দুই টি-টোয়েন্টি ২০ ও ২২ নভেম্বর।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে দুপুর ২:০০ টা। এরপর দুই দল উড়ে যাবে চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৬-৩০ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এরপর ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এর মধ্যে দিয়েই বাংলাদেশ সফর শেষ করবে পাকিস্তান। দীর্ঘ ৬ বছর পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে খেলার স্বাদ পাবে বাংলাদেশ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড (টি-টোয়েন্টি) : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফেতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক এবং ওসমান কাদির।

You May Also Like