হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দেখুন গোপন তথ্য

inCollage 20211113 123545469 compress85

খুব বাজে এক বিশ্বকাপ কাটিয়েছে ভারত। এবারই প্রথম, টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয় ভারত। আর সে জন্য বিতর্ক আর সমালোচনায় জর্জরিত টিম ইন্ডিয়া। এরই মধ্যে আরেক বিতর্কে জড়ালেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতীয় সংবাদ সংস্থা (এএনআই) থেকে পাওয়া এক তথ্যমতে, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন ভারত জাতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ৷ রেহনুমা ভাটি নামের এক মহিলা মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় গত ২৪ সেপ্টেম্বর এই অভিযোগ দায়ের করেন৷

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রেহিনুমা অভিযোগ এনেছেন তার স্বামী রিয়াজ ভাটির বিরুদ্ধেও৷ তার আনীত সেই অভিযোগে জড়িয়ে গেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতি ও কংগ্রেস নেতা রাজীব শুক্লার নামও৷ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মুনাফ প্যাটেলের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন তিনি। এই নারী জানিয়েছেন, জোর করে তাকে দিয়ে দেহব্যবসা করাতেন তার স্বামী রিয়াজ ভাটি৷

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

হার্দিক পান্ডিয়ার সম্পর্কে রেহিনুমা বলেন, তাকে ধর্ষণ করেছেন হার্দিক ৷ ধর্ষণ করার সময় মাদকাসক্ত ছিলেন তিনি। সেই ঘটনায় জড়িত ছিলেন আরেক ক্রিকেটার মুনাফ প্যাটেল, প্রাক্তন বিসিসিআই চেয়ারম্যান রাজীব শুক্লা এবং পৃথ্বীরাজ কোঠারি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের জাতীয় দলে সুযোগ পেয়েও সমালোচনার মুখে পরেছেন পান্ডিয়া। কারণ দলে একজন অলরাউন্ডার থাকতেও তাকে দলে নেওয়া হয় একজন ব্যাটসম্যান হিসেবে। ইনজুরির কারণে বর্তমানে দলে সুযোগ পেলেও বোলিং করতে পারছেন না হার্দিক পান্ডিয়া। এ নিয়ে ভারতের সাবেক খেলোয়াড়রা সমালোচনা করেছেন তার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মাঠের বাইরের বিতর্কে জড়িয়ে পড়াটা একেবারে নতুন নয় হার্দিক পান্ডিয়ার জন্য৷ এর আগেও একটি শোতে বিতর্কিত মন্তব্য করে শাস্তির মুখে পড়েছিলেন ভারতের এই তারকা অলরাউন্ডার।

You May Also Like