আবার দলে ফিরলে যা করতে চাইলেন সাব্বির

inCollage 20211113 113318078

সাব্বির রহমান বাংলাদেশ ক্রিকেটের জন্য এক আক্ষেপের নাম। যাকে ভাবা হয়েছিল বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা খুব অল্প সময়েই সে কিনা নিজেকে হারিয়ে ফেলেছে। ভয় ডরহীন ক্রিকেট খেলে বাংলাদেশ ক্রিকেটে তার প্রত্যাবর্তন ঘটলেও নিজের খামখেয়ালীতে নষ্ট করেছেন নিজের ক্যারিয়ার। তবে বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যার্থতায় দলে অনেকগুলো পরিবর্তনের আভাস মিলেছে সেই সুত্রে চারদিক থেকে সাব্বিরকে আরও একটা সুযোগ দেয়ার আলোচনা শুরু হয়েছে

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সম্প্রতি এক সাক্ষাৎকারে দুই বছর থেকে জাতীয় দলের বাহিরে থেকে বাস্তব জীবন থেকে কি শিখতে পেরেছেন এমন এক প্রশ্নের জবাবে সাব্বির বলেন, “একজন পুলিশ অফিসার যদি তার পোশাক ছাড়া রাস্তায় নামে তখন তিনি সাধারণ মানুষের মতো তেমনি আমিও বাংলাদেশ দলের বাহিরে থেকে একজন সাধারণ মানুষের মতোই জীবন যাপন করেছি।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও বলেন, “যখন বাংলাদেশ দলের জার্সি পরতাম তখন খুবই ভালো লাগতো, কিন্তু এখন না থাকলেও ইনশাআল্লাহ আবার কামব্যাক করবো এবং বাংলাদেশের জার্সিটা আবারও পরবো। কিন্তু গত দুই বছরে আমি অনেক কিছু শিখেছি, বঝেছি, সিশিউশন বুঝার চেষ্টা করেছি, কতজন আমাকে ভালোবাসে এই দুই বছরে আমি অনেকটাই বুঝতে পেরেছি। এই দুই বছরে উপলব্ধি হয়েছে- আবার দলে ফিরলে আগের ভুলগুলো করব না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এরপর আরেকটা সুযোগ পেলে নিজের আগের ভূলগুলো শুধরানো কথা বলে সাব্বির জানান, “এবার যদি কামব্যাক করতে পারি আগের ভূলগুলো লাইক ছোট রানকে বড় রানে নিয়ে যাওয়া টিমকে আরও ভালোভাবে সাপোর্ট কিভাবে করা যায় সে ব্যাপারগুলো চিন্তা করছি আমি।”

You May Also Like