ব্রেকিং নিউজঃ ফিক্সিংয়ের ঘা না শুঁকাতেই নতুন অপরাধে অভিযুক্ত আশরাফুল

inCollage 20211111 221357276

মোহাম্মদ আশরাফুল দেশের ক্রিকেট অঙ্গনেও এমন একজন আছেন যাকে ক্রিকেটপ্রেমী দর্শকরা হয়তো কখনো ভুলতে পারবে না। বিশেষ করে ২০০০ সাল থেকেই যারা বাংলাদেশ ক্রিকেট অনুসরন করেন, তাদের কাছে একসময় চোখের মণি ছিলেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যার ব্যাটিং শৈলী মুগ্ধ করেছে দেশ বিদেশের বহু ক্রিকেট ভক্তকে, যার আক্রমনাত্মক ব্যাটিং দেখে বাংলাদেশ দল নিজেদের তুলনায় অনেক শক্তিশালী দলের বিপক্ষেও জয়ের স্বপ্ন দেখত,যিনি বাংলাদেশ ক্রিকেটকে বিশ্ব দরবারে নতুন রুপে পরিচয় করিয়েছেন, তিনিই হলেন বাংলাদেশের কোটি ক্রিকেট ভক্তের ‘আশার ফুল’ মোহাম্মদ আশরাফুল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশের অনেক স্মরণীয় জয়ের নায়ক হয়ে ভক্তদের মনে চিরস্থায়ী আসন পেয়েছেন অ্যাশ। অমিত প্রতিভার অধিকারী এই ব্যাটসম্যান তার ক্যারিয়ার যেমন উজ্জ্বল করেছিলেন তার খেলার মাদুর্যতা দিয়ে তেমনি তার ক্যারিয়ারকে কলঙ্কও করেছিলেন ফিক্সিংয়ের জালে ঝরিয়ে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে এক ঝামেলা না কাটতেই নতুন করে আবারো বিসিবির সন্দেহের তালিকায় পরে গেছেন আশরাফুল। জাতীয় ক্রিকেট লিগে বরিশাল বিভাগের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।জাতীয় লিগের চতুর্থ রাউন্ডে বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের ম্যাচে আশরাফুলের একটি বল নিয়ে প্রশ্ন তুলেছে বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিষয়টি নিশ্চিত করেছেন বোলিং অ্যাকশন রিভিউ কমিটির ম্যানেজার নাসির আহমেদ।নাসির বলেছেন, ‘চট্টগ্রামের বিপক্ষে জাতীয় লিগের সর্বশেষ ম্যাচে আশরাফুলের একটি বলে সমস্যা ধরা পড়ে। আমরা চেয়েছিলাম বিষয়টা আশরাফুলকে দেখাতে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু জৈব সুরক্ষাবলয়ের কারণে সেটা হচ্ছে না। আমরা বিষয়টা নিয়ে এখনও আলোচনা করছি।’দীর্ঘ দিন আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট খেলা আশরাফুলের বোলিং নিয়ে এর আগে কোনো অভিযোগ শোনা যায়নি। যেহেতু একটি বল নিয়েই সমস্যা, সেক্ষেত্রে আশরাফুলকে এ বলটির ব্যাপারে সতর্ক করা হতে পারে।

You May Also Like