আমাদের বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে :অ্যারন ফিঞ্চ

740

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার আগে অস্ট্রেলিয়া ক্রিকেট দল ছিল নাজুক পরিস্থিতিতে। টানা পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ হার, নিয়মিত খেলোয়াড়ের অনুপস্থিতি, অধিনায়কের ইনজুরি, কোচের ওপর চাপ বৃদ্ধি এবং দলের মধ্যে সমন্বয়ের অভাবের কারণে দলটি অশান্ত অবস্থায় ছিল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সেই তারাই এবার বৃহস্পতিবার মাঠে নামবে ফাইনালের টিকিট পাওয়ার লড়াইয়ে। বিশ্বকাপের সুপার টুয়েলভে চার ম্যাচ জিতে সেমিতে উঠেছে অসিরা। এবার সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ টানা পাঁচ ম্যাচ জেতা পাকিস্তান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই ম্যাচের আগে নিজ দল সম্পর্কে স্বাভাবিকভাবেই আশাবাদী মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। পাশাপাশি তাদের নিয়ে প্রশ্ন তোলা সবাইকে এক হাতও নিয়েছেন অসি অধিনায়ক। বিশ্বকাপ শুরুর আগে যারা বলতো অস্ট্রেলিয়া বুড়োদের দল, তারাই এখন বলে অসিদের অভিজ্ঞতা বেশি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফিঞ্চ বলেছেন, ‘বিষয়টা এমন যে, যেকোনো টুর্নামেন্ট শুরুর আগে আপনি নানান মন্তব্যই শুনবেন যেখানে আপনার সম্ভাবনা শেষ বলা হবে। তবে সবকিছু যেভাবে বদলে যায়, তা কিন্তু বেশ মজার। দশ দিন আগেও আমরা ছিলাম বুড়োদের দল। আর এখন আমরা নাকি অভিজ্ঞ দল।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও যোগ করেন, ‘সবাই আসলে এভাবেই করতে পছন্দ করে। তবে প্রথম দিন থেকেই আমার দলের ওপর পূর্ণ আত্মবিশ্বাস ছিল। আমার মনে হয় না, আমরা কখনও অতি আত্মবিশ্বাস বা বাড়তি আশা করেছি। আমরা এখানে এসেছি বিশ্বকাপ জেতার নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এবং এখনও সেই সম্ভাবনা রয়েছে।’

You May Also Like