ব্রেকিং নিউজঃ লংকার মাঠ কেপাতে উরাল দিচ্ছে বাংলাদেশি তরুন ক্রিকেটাররা

inCollage 20211110 122713810

লঙ্কান প্রিমিয়ার লিগ(এলপিএল) দ্বিতীয় আসর অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বর মাসে। আসন্ন এই টুর্নামেন্টের এবারের আসরের প্লেয়ার ড্রাফটে থেকে দল পেয়েছেন পাঁচ জন ক্রিকেটার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ এলপিএলের নিলাম অনুষ্ঠিত হয়। নিলাম থেকে দল পেয়েছেন মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন।
এদের মধ্যে মিঠুন, মেহেদী হাসান রানা ও অপু ক্যান্ডি ওয়ারিয়র্সে। তাসকিন, ও আল-আমিন খেলবেন কলম্বো স্টার্সে। গোল্ড ক্যাটাগরি থেকে তাদেরকে নেয় ফ্র্যাঞ্চাইজিটি। এই দলে আইকন ক্রিকেটার হিসেবে আছেন ক্রিস গেইল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবারের নিলামে বাংলাদেশ থেকে নাম লেখান মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, সোহাগ গাজী, শফিউল ইসলাম, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, মেহেদী হাসান রানা, আল আমিন, মোহাম্মদ মিঠুন, অপু এবং ইবাদত হোসেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

লঙ্কা প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসর হওয়ার কথা ছিল জুলাই-আগস্টে। কিন্তু বিদেশি খেলোয়াড়রা দ্য হান্ড্রেড ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্যস্ত থাকায় পিছিয়ে দেওয়া হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী প্রতিটি দল ৬ জন করে বিদেশি ক্রিকেটার স্কোয়াডে নিতে পারবেন। সেক্ষেত্রে ৫ দলে সুযোগ পাবেন সর্বসাকুল্য ৩০ জন ক্রিকেটার। যেখানে প্রতিটি দল প্রতি ম্যাচে ৪ জন বিদেশি খেলাতে পারবেন। টুর্নামেন্টের প্রতিটি দল ৬ বিদেশির পাশাপাশি স্থানীয় খেলয়াড় নিতে পারবে ১৪ জন।

You May Also Like