এই ২ দল বিশ্বকাপ ফাইনাল খেলবে, স্টোকসের ভবিষ্যদ্বাণী

PicsArt 11 09 10.54.46

টুর্নামেন্ট শুরুর আগে থেকেই বিশেষজ্ঞরা টিম ইন্ডিয়াকে টি-২০ বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হিসেবে বিবেচনা করে আসছেন। পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে হারলেও এমনটা নয় যে বিরাট কোহলিরা টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। বরং ভারত লড়াইয়ে রয়েছে পুরোদস্তুর।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তা সত্ত্বেও বেন স্টোকস বিশেষ পাত্তা দিলেন না ভারতীয় দলকে। সোশ্যাল মিডিয়ায় চলতি টি-২০ বিশ্বকাপের সম্ভাব্য দুই ফাইনালিস্ট বেছে নিতে গিয়ে কোহলিদের হিসেবেই রাখলেন না ব্রিটিশ অল-রাউন্ডার। বরং ভারতকে হারানো পাকিস্তানের উপরেই বাজি ধরলেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদিও স্টোকস প্রথম ফাইনালিস্ট হিসেবে উল্লেখ করেছেন ইংল্যান্ডকেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর দাবি, ইংল্যান্ড ও পাকিস্তান চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনাল খেলবে। যদিও এক্ষেত্রে নিজের মতামতের শেষে প্রশ্নচিহ্ন ঝুলিয়ে রাখেন ব্রিটিশ তারকা। শুক্রবার বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর স্টোকস টুইট করেন, ‘ইংল্যান্ড বনাম পাকিস্তান ফাইনাল???’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টিম ইন্ডিয়া পাকিস্তানের বিরুদ্ধে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেলও বাবর আজমরা তাদের প্রথম তিন ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালের দিকে এক পা বাড়িয়ে রেখেছেন। ভারত ও আফগানিস্তান ছাড়াও পাকিস্তান হারিয়ে দিয়েছে নিউজিল্যান্ডকে।অন্যদিকে ইংল্যান্ড তাদের প্রথম দু’ম্যাচে জয় তুলে নিয়েছে। তারা প্রথম ম্যাচে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজকে। দ্বিতীয় ম্যাচে ইয়ন মর্গ্যানরা হারিয়ে দেন বাংলাদেশকে।

You May Also Like