নাসিরের কাছে খোলা চিঠিতে যা লিখলেন সুবাহ; মুহুর্তেই ভাইরাল

resize

কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তুমুল বিতর্ক শুরু হয় নাসির ও তার স্ত্রী তামিমাকে নিয়ে। কারণ, আগের স্বামী রাকিবকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন তামিমা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রীতিমতো হইচই শুরু হয়েছিল বিষয়টি নিয়ে। মামলা গড়ায় আদালত পর্যন্ত। যেকারণে এখন আদালতেও দৌড়াতে হচ্ছে নাসিরকে। আর তাই সুবাহর দাবি যদি, নাসির যদি তার কাছে ফিরে যেত তাহলে তামিমার মতো ২ সন্তানের মায়ের কাছে ধরা খেতে হতো না। আজ এক স্ট্যাটাসে তিনি এমনটা বলেন। যথারীতি তার এই স্ট্যাটাসটিও ভাইরাল হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ বুধবার (৩ নভেম্বর) সুবাহ চিঠির আকারে লিখেছেন, ‘Dear X, You know what? সেদিন যদি তুমি একটা বার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্ছার মার কাছে তোমার ধরা খেতে হতো না! আর ধরা খেয়ে এইভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নাসির তামিমার কাছে ভালো নেই দাবি করে সুবাহ আরও লেখেন, ‘তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই। তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে তোমার নাম লিখে অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তোমার সাথে যত কিছুই হোক না এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম। তাই যখন দেখি তোমার ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই উল্টা এইসব নিয়ে দৌড়াচ্ছ তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো। আর অবশ্যই তোমার মত আমার হাজব্যান্ড হবে না। তোমার থেকে অবশ্যই ভালোই হবে। হয়তো টাকা কম থাকতে পারে তার!! আমার জন্য তুমি দোয়া করো।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তোমার জন্য শুভকামনা রইলো। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে
ভালো থেকো সব সময়।
ইতি, তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ।’

You May Also Like