ব্রেকিং নিউজঃ পিএসজিতে জায়গা হারালেন মেসি

inCollage 20211103 211114587

সময়টা মোটেও ভালো যাচ্ছে না পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। লিগে গোল পাচ্ছেন না। সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে হাফ টাইমে তাকে তুলে নিয়েছিলেন কোচ মরিসিও পচেত্তিনো। অবাক করা বিষয় হচ্ছে, তাকে তুলে নেওয়ার পরই জয় পায় প্যারিসের ক্লাবটি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এছাড়া নতুন ক্লাবের হয়ে এ পর্যন্ত যে তিনটি গোল করেছেন, তার সবকটিই চ্যাম্পিয়ন্স লিগে। এবার জানা গেল, চ্যাম্পিয়ন্স লিগের বুধবারের ( ৩ নভেম্বর) ম্যাচে আরবি লাইপজিগের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না পিএসজির আর্জেন্টাইন তারকার।
এর আগে দলের সঙ্গে সোমবার (১ নভেম্বর) অনুশীলন না করার পরই গুঞ্জন উঠেছিল মেসিকে নিয়ে। এরপর মঙ্গলবার (২ নভেম্বর) এক বিবৃতিতে প্যারিসের ক্লাবটি তাদের সবচেয়ে বড় তারকাকে নিয়ে জানায় যে, ইনজুরির কারণে চলতি সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি খেলতে পারবেন না আর্জেন্টাইন তারকা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পিএসজি এক বিবৃতিতে জানায়, ‘বাম ঊরুর পেশি এবং হাঁটুতে ক্ষতের কারণে অসহ্য ব্যথার জেরে লাইপজিগের বিপক্ষে ম্যাচ খেলতে পারবেন না মেসি।’ এর আগে গেল কদিন আগে লিঁলের বিপক্ষেও হাফ টাইমে মেসিকে তুলে নেওয়া হয়েছিল।
সেসময় পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো জানিয়েছিলেন তার ইনজুরি নিয়ে। তিনি বলেছিলেন, বাড়তি সতর্কতা হিসেবেই তাকে উঠিয়ে নেওয়া হয়েছে। তবে সেসময় তার আশা ছিল চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে ফিট হয়ে যাবেন মেসি। কিন্তু শেষ পর্যন্ত তা আর হলো না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, শুধু চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচই নয়, আগামী সপ্তাহে লিগ ওয়ানের ম্যাচেও মেসির খেলা অনিশ্চিত।

গেল সেপ্টেম্বরে চোটের কারণে দুই ম্যাচ না খেলার পর এ নিয়ে মৌশুমে তৃতীয় বারের মতো খেলছেন না মেসি। ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন নতুন ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে গোল পেলেও লিগ ওয়ানে এখনো গোলশূন্য। এর আগে লাইপজিগের বিপক্ষেও দুটি গোল রয়েছে তার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, মেসির পাশপাশি মার্কো ভেরাত্তিকে নিয়েও দুঃসংবাদ দিল পিএসজি। চোটের কারণে লাইপজিগের বিপক্ষে তাকেও পাওয়া যাবে না। তবে ফরাসি ক্লাবটির সবচেয়ে স্বস্তির খবর হচ্ছে, চোট সারিয়ে লাইপজিগের বিপক্ষে ম্যাচ দিয়েই দলে ফিরছেন ফরাসি বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পিএসজি লিগ ওয়ানের পাশপাশি চ্যাম্পিয়ন্স লিগেও ম্যানচেস্টার সিটির থেকে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে। অন্যদিকে, পিএসজির পরবর্তী প্রতিপক্ষ লাইপজিগ তিন ম্যাচ খেলে তিনটিতেই হেরেছে।

গত ২৯ অক্টোবর দিবাগত রাতে লিগ ওয়ানের ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন লিলের বিপক্ষে প্রথমার্ধের পুরোটা সময় মাঠে থেকেও গোল পাননি আর্জেন্টাইন অধিনায়ক, অন্যদিকে দলও উল্টো লিলের স্ট্রাইকার জোনাথন ডেভিডের গোলে পিছিয়ে থেকেই বিরতিতে গিয়েছিল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, খেলায় যখন ১-০ গোলে পিছিয়ে পিএসজি, ঠিক সেসময়ই মেসিকে উঠিয়ে নেন কোচ মরিসিও পচেত্তিনো। আর তারপরই পাল্টে যায় খেলার দৃশ্যপট। শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানে জিতে মাঠ ছাড়ে প্যারিসের ক্লাবটি।
সুত্র: সময় টিভি

You May Also Like