ব্রেকিং নিউজঃ পাকিস্তানের জয় উদযাপন করা ভারতের সেই নারীর কারাদণ্ড

inCollage 20211103 210449059

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে যাওয়া ভারতের কাছে চিরকালই বেদনার। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের হারটি ছিল বেশ লজ্জার। সেই হার কিছুতেই মানতে পারেনি তারা। এরই মধ্যে বাবর আজমদের জয় উদযাপন করে বিপাকে পড়েছেন ভারতের এক নারী।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুর শহরের স্কুলশিক্ষিকা নাফিসা আতারিকে দেশদ্রোহিতার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। এবার কারাদণ্ড দেওয়া হয়েছে তাকে। ভারতীয় এই শিক্ষিকা পাকিস্তান ক্রিকেটপ্রীতি আড়ালে থাকলেও চলত বা ব্যক্তিগতভাবে উদযাপনেও বিপদে পড়তেন না। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানের জয়ে স্ট্যাটাস দিয়ে নিজের সর্বনাশ ডেকে আনলেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তান ভারতকে হারানোর পর নাফিসা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটিংয়ের ছবি দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর ক্যাপশনে লেখেন, ‘আমরাই জিতেছি।’

নাফিসার সেই স্ট্যাটাসে তার বিদ্যালয়ের এক ছাত্রের অভিভাবক মন্তব্যের ঘরে জিজ্ঞেস করেন, আপনি ভারতীয় হয়েও পাকিস্তানের সমর্থন করেন?

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নাফিসা জবাবে লেখেন, জি, আমি পাকিস্তান দলের সমর্থক। এর অল্প কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে নাফিসার স্কুল বিদ্যালয় কর্তৃপক্ষেরও নজরে আসে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পরে বিদ্যালয় কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেয়। চাকরি হারিয়ে নাফিসা দাবি করেন, তিনি একজন দেশপ্রেমিক। কখনই তিনি পাকিস্তানের সমর্থন করেন না। গোটা বিষয়টি ছিল মজার ছলে।
কিন্তু নাফিসার সে দাবি কানে তোলেনি বিদ্যালয় কর্তৃপক্ষ। এবার চূড়ান্ত বিপদ দেখলেন এই শিক্ষিকা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গত ২৪ অক্টোবর ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে ১৩ বারের দেখায় প্রথমবার ভারতকে হারিয়েছে পাকিস্তান। দুবাইয়ে গত ২৪ অক্টোবর বিরাট কোহলির দলকে ১০ উইকেটে উড়িয়ে দেন বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানরা।

You May Also Like