PSG-তে যোগ দিয়ে তিন মাসও কাটেনি, ইতিমধ্যেই বার্সেলোনায় ফেরার ইচ্ছাপ্রকাশ মেসির

inCollage 20211103 205350065

শুধু লিওনেল মেসি নন, তাঁর স্ত্রীও বার্সেলোনাতে ফিরতে আগ্রহী।
এই গ্রীষ্মেই দুই দশকের অধিক সম্পর্ক ছিন্ন করে অশ্রুজলে বার্সেলোনা ছাড়তে বাধ্য হন লিওনেল মেসি। প্যারিস সাঁ-জাঁ তে যোগ দিলেও এখনও অবধি বার্সার মেসির ধারেকাছে পারফর্ম করতে পারেননি। এরই মধ্যে দল ছাড়ার কয়েক মাস কাটতে না কাটতেই ফের বার্সেলোনায় ফেরার ইচ্ছাপ্রকাশ করলেন লিওনেল মেসি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কাতালান সংবাদপত্র Sport-কে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি জানান, ‘আমরা বার্সেলোনায় আবার ফিরব। আমাদের জীবন ওখানেই অতিবাহিত হবে তা নিশ্চিত। আমি এবং আমার স্ত্রী, দুইজনেই এটা চাই। আমি জানি না প্যারিসে আমার চুক্তি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই আমি ফিরব কিনা, তবে আমরা বার্সেলোনাতেই থাকার জন্য ফিরব।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২০২৩ সালে মেসির সঙ্গে পিএসজির চুক্তি শেষ হচ্ছে। চুক্তিতে থাকা অতিরিক্ত এক বছর সেই সম্পর্ক বাড়ানো হলে মেসির বয়স তখন গিয়ে দাঁড়াবে ৩৭। বহু ফুটবলারই ওই বয়সে নিজের খেলা চালিয়ে যান। তাহলে কি ফের একবার বার্সা জার্সিতে দেখা যাবে মেসিকে, প্রশ্ন উঠাই স্বাভাবিক। তবে আর্জেন্তাইন কিংবদন্তি জানিয়ে দেন তিনি ভবিষ্যতে স্পোর্টিং ডিরেক্টরের ভূমিকায় কাজ করতে চান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘আমি ভবিষ্যতে স্পোর্টিং ডিরেক্টর হিসাবে কাজ করতে চাই। জানি না সেটা বার্সেলোনার হয়েই হবে কিনা, বা আমি অন্য কোন ভূমিকায় দায়িত্ব নেব কিনা। তবে যদি সুযোগ থাকে, তাহলে অবশ্যই আমি ক্লাবকে যে সাহায্য করতে ইচ্ছুক।’ দাবি মেসির। দল ছাড়ার পরও কিশোর থেকে যৌবনের সঙ্গী বার্সা যে এখনও মেসির হৃদয়ের কতটা স্থান জুড়ে রয়েছে, তা তাঁর এই মন্তব্যই প্রমাণ করে দেয়।

You May Also Like