মেসিকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন লাইপজিগ কোচ জ্যাসি মার্স

581

শেষ রাউন্ডে পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে জিতেছিল পিএসজি। আরব লাইপজিগকে কাছে ৩-২ গোলে হেরেছে তারা। এই ম্যাচে দুই গোল করেছিলেন লিওনেল মেসি। এবারের লেগে নেই তিনি। তবে তার থাকা বা না থাকায় পিএসজির মানে খুব বেশি পার্থক্য দেখছেন না আরবি লাইপজিগ কোচ জ্যাসি মার্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। মেসি না থাকলেও এই ম্যাচে পিএসজির আক্রমণভাগে থাকবেন কিলিয়ান এমবাপে, নেইমার জুনিয়র ও আনহেল ডি মারিয়া। তাই মেসির থাকা বা না থাকায় খুব বেশি পার্থক্য দেখছেন না জ্যাসি মার্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেছেন, ‘আমার কাছে প্রায় একই রকম (মেসির না থাকা)। মেসি বিশ্বসেরাদের একজন। সে না খেললে পিএসজির জন্য তা অসুবিধার; কিন্তু নিশ্চিতভাবে পিএসজি একজন খেলোয়াড়ের চেয়ে বেশি কিছু। প্যারিসে প্রথম লেগে আমরা নেইমার এবং ডি মারিয়ার বিপক্ষে খেলিনি এবং তারা আমাদের বিপক্ষে এ দুজনের অনুপস্থিতিতে যেমনটা খেলার কথা, তেমনটা খেলেনি; তাই ফিরতি লেগও কঠিন হবে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এখনও পর্যন্ত চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে পয়েন্টের খাতা খুলতে পারেনি লাইপজিগ। বিপরীতে ৭ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে পিএসজি। লাইপজিগ ফরোয়ার্ড ইউসুফ পোলসেন মনে করেন, পিএসজিতে মেসি ছাড়াও আরও অনেক মানসম্পন্ন খেলোয়াড় আছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেছেন, ‘প্রথম লেগে মেসি দুই গোল করেছিল। ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছিল সে। কিন্তু ওই ম্যাচে ডি মারিয়া খেলেনি এবং সেও মন্দ খেলোয়াড় নয়। তো মেসির না থাকা সুবিধা নাকি অসুবিধা-এগুলো আসলে আলোচনার বিষয়ই নয়। পিএসজির এই দলের প্রতিটি খেলোয়াড়ই উচুঁ মানের।’

You May Also Like