নাটকীয় ম্যাচে রোনালদোর জোড়ায় পয়েন্ট পেলো ইউনাইটেড

576

ম্যাচের প্রথমার্ধে গোল করে সমতা আনলেন ক্রিস্তিয়ানো রোনালদো। বিরতির পর আবারও পিছিয়ে পড়া দলকে শেষ মুহূর্তে গোল উপহার দিয়ে হার এড়িয়েছেন এই ফরোয়ার্ড। নাটকীয় ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ২-২ গোলে ম্যাচ ড্র করেছে আতালান্তার সঙ্গে। চ্যাম্পিয়ন্স লিগে অন্য ম্যাচে ভিয়ারিয়াল ২-০ গোলে জিতেছে ইয়াং বয়েজের বিপক্ষে।‘এফ’ গ্রুপ ম্যানচেস্টার ইউনাইটেড ৪ ম্যাচে দ্বিতীয় জয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে। ভিয়ারিয়াল সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে অবস্থান করছে। আতালান্তা ৫ ও ইয়াং বয়েজ ৩ পয়েন্ট পেয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রতিপক্ষের মাঠে বল দখলে প্রায় সমান সামনে দুই দল। তবে আক্রমণের শুরুটা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ ঘড়ির ১ মিনিটে এগিয়ে যেতে পারতো ইউনাইটেড। লুকা শয়ের এসিস্টে ক্রিস্তিয়ানো রোনালদোর বক্সের বাইর থেকে নেওয়া শট প্রতিহত করেন গোলকিপার হুয়ান মুস্সো। ৫ মিনিটে রাশফোর্ডের শট ডিফেন্ডার ফিরিয়ে দেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আতালান্তা ১০ মিনিটে প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে পারেনি। মারিও পাসালিকের বা পায়ের শট ডিফেন্ডার নস্যাৎ করে দেন। তবে ২ মিনিট পর সাফল্য পায় ইতালিয়ান ক্লাবটি।১২ মিনিটে দুভান জাপাতার এসিস্টে ইয়োসিফ ইলিচ্চি বক্সের ভেতরে থেকে বা পায়ের শটে গোলকিপার ডেভিড ডি গিয়াকে হারান। ১৭ মিনিটে রোনারদোর ক্রসে লুকা শয়ে বা পায়ের শট পোস্টের বাইরে দিয়ে গেলে সমতায় ফেরা হয়নি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২০ মিনিটে পল পগবার এসিস্টে রোনালদোর হেড লক্ষ্যভ্রস্ট হয়। তবে প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে রোনালদো ম্যাচে সমতা আনেন। ব্রুনো ফেরনান্দেসের এসিস্টে বক্সের ভিতরে থেকে এই ফরোয়ার্ড নিঁখুত শটে লক্ষ্যভেদ করেন।বিরতির পর আবারও ইউনাইটেড পিছিয়ে পড়ে। ৫৬ মিনিটে আতালান্তা আবারও গোলের দেখা পায়। লুইস পালোমিনোর এসিস্টে ৬ গজ দূর থেকে দুভান জাপাতা জাল কাঁপান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে গোলের জন্য চেষ্টা করতে থাকা ইউনাইটেড ঠিকই ম্যাচে ফিরে আসে। যোগ করা সময়ের প্রথম মিনিটে রোনালদো আবারও গোল করে দলের ত্রাতার ভূমিকায়। বক্সের বাইরে থেকে গ্রিনউডের এসিস্টে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড। এতেই হার থেকে রক্ষা পায় ওলেগানার সুলশারের দল।

You May Also Like