বিশ্বকাপে বাংলাদেশের পর পর ম্যাচ হারার একটি কারণকে দায়ী করলেন তাসকিন

ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে হারিয়ে আরও ভালো কিছু করার আশায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়েছিল বাংলাদেশ। কিন্তু মূল পর্বে এখন পর্যন্ত চার ম্যাচের চারটিতেই হেরেছে বাংলাদেশ। আজ দক্ষিণ আফ্রিকার কাছে ৬ উইকেটে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে টাইগাররা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৮৪ রানে অলআউট হয় বাংলাদেশ। তবে বাংলাদেশের হয়ে এই দিন দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। ৪ ওভার বোলিং করে ১৮ রানের বিনিময়ে তুলে নিয়েছেন দুই উইকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের এমন ভরাডুবির কারণ মিরপুরের উইকেট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দেশের ক্রিকেটে ভালো করলেও বিদেশের মাটিতে এখনো পর্যন্ত প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ। তাইতো ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দেশের উইকেট কে দায়ী করেছেন তাসকিন আহমেদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, ”বিশ্বকাপের উইকেটগুলো স্পোর্টিং উইকেট হয়ে থাকে এখানেও তাই। সেদিক থেকে আমাদের দেশের উইকেটগুলো একটু ভিন্ন। সেখানে আমরা সেরা পারফর্ম করলেও এসব উইকেটে করতে পারছিনা। তাই আন্তর্জাতিক টুর্নামেন্টে ভালো করতে আমাদের দেশের উইকেটও এমন হতে হবে।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তাসকিন আহমেদ জানান, পুরো বিশ্বকাপ জুড়েই দলের সবাই নিজের শতভাগের বেশি দেয়ার চেষ্টা করেছে তবে সেটা কার্যকরী হয়নি। এরকম কন্ডিশনে কেউ ভালো করতে পারিনি সেটার ব্যর্থতাটা নিজেদেরই বলে জানান তাসকিন আহমেদ।

You May Also Like