সাব্বির রহমান ও ইমরুল কায়েসকে নিয়ে সুখবর দিয়ে বোমা ফাটালেন মিসবাহ

inCollage 20211102 200323420 compress44

অনেক বড় স্বপ্ন নিয়ে বিশ্বকাপ খেলতে গিয়েও খালি হাতে ফিরতে হচ্ছে বাংলাদেশ দলকে। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং ক্রিকেটের তিন বিভাগেই ব্যর্থতার কারণে ভঙ হয়ে স্বপ্ন। এমন অবস্থায় ক্রিকেটে ভাল করতে দলে পরিবর্তনের পরামর্শ দিয়েছেন পাকিস্তানের সাবেক কোচ মিসবাহ উল হক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক এই কোচ জাতীয় দলের বাইরে থাকা দুই ক্রিকেটার ইমরুল কায়েস ও সাব্বির রহমানকে আবারো দলে ফেরানোর কথা বলেছেন। ইমরুলের ব্যাটিং স্টাইল আর সাব্বিরের মারকুটে ব্যাটিং নিজের পছন্দের বলে জানান মিসবাহ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মিসবাহর ভাষ্যমতে, “ইমরুল কায়েসের ব্যাটিং দেখে আমার ভালো লাগত। ইমরুল বেশ ভালো ব্যাটিং করে। তাকে আবার সুযোগ দিয়ে দেখা যেতে পারে। সাব্বির রহমানও বেশ মারকুটে ব্যাটার। যদিও সাব্বির শেষের দিকে ফর্ম হারিয়ে দল থেকে বাদ পড়েছে,

কিন্তু তার বেশ দ্রুত রান তোলার সম্ভাবনা আছে। ওয়ানডে ক্রিকেটেও সে ভালো ভালো খেলত। বাংলাদেশের এই দুইজন ব্যাটার বেশ ভালো।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, বাংলাদেশের পক্ষে সাব্বির টি-টোয়েন্টি খেলেছেন ৪৪টি। ৪৩ ইনিংসে তার সংগ্রহ ৯৪৬ রান। ব্যাটিং গড় ২৪.৮৯ এবং স্ট্রাইকরেট ১২০.৮২। অর্ধশতক আছে চারটি। অপরদিকে, ১৪টি টি-টোয়েন্টি ম্যাচে ইমরুলের সংগ্রহ ১১৯ রান। ব্যাটিং গড় মাত্র ৯.১৫। স্ট্রাইকরেটও বেমানান, মাত্র ৮৮.৮১।

You May Also Like