যে স্কোয়াড নিয়ে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান

resize 16357838291029595642p54

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে দুইটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের দারুন ছন্দে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তাদের গ্রুপের ৩ শক্তিশালী দল ভারত নিউজিল্যান্ড এবং আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনাল একপ্রকার নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান। পারফরম্যান্স বিবেচনায় এখন পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে বড় দাবিদার পাকিস্তান। আর এই দল নিয়েই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সূত্রের বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, “বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে সংযুক্ত আরব আমিরাত থেকেই যাওয়ার কথা রয়েছে পাকিস্তান দলের। দুই ম্যাচের টেস্ট এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্বকাপে বাংলাদেশ সিরিজের মধ্যে বেশি দিন বিরতি নেই। বিশ্বকাপ শেষ করেই বাংলাদেশ দল জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকবে”।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। আগামী ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি মাঠে নামবে বাংলাদেশ-পাকিস্তান। এরপর সিরিজের পরবর্তী দুই টি-টোয়েন্টি ২০ ও ২২ নভেম্বর।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে দিবারাত্রির। এরপর দুই দল উড়ে যাবে চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ২৬-৩০ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এরপর ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এর মধ্যে দিয়েই বাংলাদেশ সফর শেষ করবে পাকিস্তান। দীর্ঘ ৬ বছর পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে খেলার স্বাদ পাবে টাইগাররা।

You May Also Like