ব্রেকিং নিউজঃ মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন, জেনেনিন সর্বশেষ অবস্থা

resize 16357832252048215509p52

মাথায় চোট নিয়ে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ঘরোয়া লিগের এই ক্রিকেটার। ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার জাতীয় লিগের ম্যাচে মাথায় চোট পেয়ে মাঠ ছেড়েছেন ঢাকার আল আমিন জুনিয়র। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নজরদারিতে ঢাকা মহানগরের এই ব্যাটসম্যান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিকেএসপিতে তখন শেষ বিকেল, কয়েকটা ওভার পেরোলেই শেষ হয়ে যাবে দ্বিতীয় দিনের খেলা। ঢাকা মেট্রোর প্রতিপক্ষ চট্টগ্রাম বিভাগ। ইনিংসের ২৭ তম ওভারে মেহেদি হাসান রানার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছেন মার্শাল আইয়ুব। মাঠে নতুন ব্যাটসম্যান হিসেবে প্রবেশ করছেন আল আমিন জুনিয়র; রানার প্রথম দুইটা বল খেললেন বেশ দেখেশুনে, টেস্ট মেজাজে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নিজের সপ্তম ওভারের শেষ বলটা রানা মারলেন বাউন্সার। আর তাতেই বিপত্তি! বল গিয়ে লাগল আল আমিন জুনিয়রের ঘাড়ের পেছনে। কয়েক মুহুর্তের জন্য হয়তো উপস্থিত সকলের মনে পড়ে যাচ্ছিল ফিলিপ হিউজের কথাই। আল আমিন মাটিতে গড়িয়ে না পড়লেও দৌড়ে এলেন মাঠে উপস্থিত সকলেই। দৌড়ে এলেন ফিজিও, অতিরিক্ত খেলোয়াড়েরাও।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ক্যামেরার লেন্স তখন আল আমিনের ওপর। আম্পায়ার থেকে শুরু করে বিপক্ষ দলের খেলোয়াড়েরা উৎসুক আল আমিনের বর্তমান অবস্থা জানতে। নিজেদের মধ্যেও চলেছে আলোচনা। অবশেষে যখন আল আমিন নিশ্চিত করলেন তিনি খেলা চালিয়ে যেতে পারবেন, তখন যেনো হাফ ছেড়ে বাঁচলেন সকলেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেও আল আমিন মাঠ ছেড়েছেন কয়েক ওভার পরেই। ৩৩ তম ওভারে রানার তৃতীয় বল করার আগেই হঠাৎ মাঠ থেকে বেড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন এই ব্যাটসম্যান। কারণ হিসেবে জানা যায় চোখ থেকে পানি ঝরছিলো আল আমিনের। পরবর্তীতে তাকে সিটি স্ক্যান করাতে নেয়া হয়েছে হাসপাতালেও।

You May Also Like