অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে আসবেন কিনা জানালেন মাশরাফি

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে আশানুরূপ পারফর্ম করতে পারছে না বাংলাদেশ। মাহমুদউল্লাহ রিয়াদের দলের হতাশাজনক পারফরম্যান্সের পর কোচিং স্টাফের দিকে আঙুল তুলেছিলেন মাশরাফি বিন মুর্তজা। সমালোচনায় ধুয়ে দিয়েছিলেন কোচদের কার্যকলাপ নিয়ে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অনেকে ধারণা ক্রিকেট বোর্ডে আসতেই কোচদের সমালোচনার পন্থা বেছে নিয়েছেন তিনি। যদিও সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। দ্যা তামিম ইকবাল শো’তে বোর্ডে আসার ব্যাপারে অনিচ্ছার কথা জানিয়েছেন মাশরাফি। সেই সঙ্গে মাশরাফি জানান যে, তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে খুশি। তাতে নড়াইল এক্সপ্রেসকে সভাপতি হিসেবে দেখতে চাওয়া সমর্থকদের আশায় গুড়েবালি হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এ প্রসঙ্গে মাশরাফি বলেন, ‘একটি বিষয় পরিস্কার করতে চাই আমি আসলে কারও বিপক্ষে কথা বলতে চাইনি। অবশ্যই আমি আমার দল নিয় উদ্বিগ্ন। এটি আমাদের দল, আমাদের বাংলাদেশ, আমার দেশ, এই দলে আমি খেলেছি সুতরাং আমার কথা থাকতেই পারে। এটা আমার ব্যক্তিগত মতামত। আমি কাউকে ব্যক্তিগতভাবে আক্রমণ করতে চাই না। আমি এখনও ক্রিকেটারদের সঙ্গে রয়েছি।’ বাংলাদেশের সাবেক অধিনায়ক আরও বলেন,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘আমি ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে না। আবার অনেকে মনে করতে পারে যে আমি কথাগুলো বলছি ক্রিকেট বোর্ডে আসলে কথার ধরন বদলে যাবে। ক্রিকেট বোর্ডের ত্রিসীমানায় আমি যাই না, আসতেও চাই না। ব্যক্তিগতভাবে ক্রিকেট বোর্ডের সঙ্গে আমার সম্পৃক্ত থাকার কোন ইচ্ছে নেই।’ বোর্ডে আসতে না চাইলেও দেশের জন্য কোনো কিছুতে না করা কঠিন বলে জানিয়েছেন মাশরাফি। অনুষ্ঠানে মাশরাফির কাছে তামিম জানতে চেয়েছিলেন কখনও সুযোগ হলে বাংলাদেশ জাতীয় দলের মেন্টর হবেন কিনা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তামিমের এমন প্রশ্নের জবাবেই মাশরাফি জানান যে, দেশের কোনো কাজে তিনি না করতে পারবেন না। মাশরাফি বলেন , ‘সত্যি বলতে দেশের জন্য কোনো কিছুতে না করা আমার জন্য কঠিন। তবে মেন্টর এখন লাগবে বলে আমার কাছে মনে হয় না। এখন এটার দরকার নেই। তবে দেশের জন্য দরকার হলে আমার ক্ষেত্রে না বলা সত্যি কঠিন।

You May Also Like