এইমাত্র পাওয়াঃ সাকিবের জায়গায় কে খেলবেন জানালো ডমিঙ্গো

PicsArt 11 01 06.42.00

আগামীকাল মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে বাংলাদেশ। সুপার টুয়েলভে তিন ম্যাচ হেরে ইতিমধ্যে বাংলাদেশের বিশ্বকাপ শেষের পথে। মাহমুদউল্লাহ রিয়াদদের জন্য এগুলো এখন নিয়মরক্ষার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিষেক হতে চলেছে বাঁহাতি ব্যাটার শামিম হোসেনের। সোমবার সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

ডমিঙ্গো জানান, ‘সোহান কালকের খেলার জন্য ফিট না। ব্যাকআপ ব্যাটার হিসেবে শামীম-সৌম্য রয়েছে। অবশ্যই এই দুই ব্যাটার কালকের একাদশে থাকবে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

হ্যামস্ট্রিং চোটে পড়ে বিশ্বকাপ শেষ সাকিব আল হাসানের। এর আগে ইনজুরির কারণে ছিটকে পড়েছেন সাইফউদ্দিন। সর্বশেষ চোটে পড়েছেন উইকেটরক্ষক নুরুল হাসান। যেখানে বাকি দলগুলো দুই-তিনজন ব্যাকআপ ক্রিকেটার নিয়ে গিয়েছে, বাংলাদেশ দলের হেড কোচ মনে করেন বাকি দুই ম্যাচের জন্য ব্যাকআপ ক্রিকেটার প্রয়োজন নেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, ‘আমরা এখানে দু’জন অতিরিক্ত ব্যাটার, দুজন অতিরিক্ত পেসার, অতিরিক্ত অফ স্পিনার, দুজন উইকেটরক্ষক নিয়ে এসেছি। আমি মনে করি শেষ দুই ম্যাচ খেলার জন্য আমাদের যথেষ্ট ক্রিকেটার রয়েছে এবং শেষ দুই ম্যাচের জন্য বাড়তি প্লেয়ার আনার প্রয়োজন মনে করি না।’

You May Also Like