সাকিবকে নিয়ে নতুন রেকর্ড প্রকাশ করলেন ভিসে

inCollage 20211101 012350446

প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নামিবিয়া বাছাই পর্ব পার হয়ে খেলছে সুপার টুয়েলভে। দলকে এই পর্যন্ত টেনে আনতে ব্যাটে-বলে অবদান রেখেছেন ডেভিড ভিসে। নামিবিয়ার সেরা এই অলরাউন্ডারের মতে বর্তমান সময়ের অলরাউন্ডারদের মধ্যে টি-টোয়েন্টিতে অন্যতম সেরা সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আইসিসি টি-টোয়েন্টি বর্তমান র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অলরাউন্ডার সাকিব। পু্রো ক্যারিয়ার জুড়েই ব্যাটে-বলে আলো ছড়াচ্ছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। অন্যদিকে ডানহাতি মিডিয়াম পেসের সঙ্গে মিডল অর্ডারে বিধ্বংসী ব্যাটিং দিয়ে নিজেকে আলাদা ভাবে চিনিয়েছেন রাসেল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত সেরা পারফর্মাদের একজন সাকিব। আসরে বাংলাদেশ যেই দুই ম্যাচে জিতেছে এর দুটোতেই ম্যাচ সেরা হয়েছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের পক্ষে সর্বোচ্চ রান, উইকেট এবং ছক্কার মালিকও এই অলরাউন্ডার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাকিব প্রসঙ্গে ভিসে বলেন, ‘সাকিব আল হাসান বিশ্বের সেরা অলরাউন্ডারদের একজন। সে বিশ্বমানের ব্যাটার ও বোলার এবং অনেক বছর ধরে বাংলাদেশের হয়ে দারুণ ক্রিকেট খেলছে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আন্তর্জাতিক কিংবা ফ্র্যাঞ্চাইজি সব ধরনের ক্রিকেটেই বেশ কদর আছে রাসেলের। এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের পাওয়ার হিটিং যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে।

রাসেল প্রসঙ্গে ভিসে বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে আন্দ্রে রাসেল অন্যতম সেরা অলরাউন্ডার। কারণ সে একজন ম্যাচজয়ী ক্রিকেটার। ব্যাট-বল সব জায়গাতেই সে আপনার কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নিতে পারে। সে খুবই বিপদজনক ক্রিকেটার।’

You May Also Like