ক্যারিয়ার শেষ করে দিতে মেসির বিরুদ্ধে নতুন অভিযোগ দায়ের করলো পিএসজি

inCollage 20211031 165557017

সময় বুঝি এভাবেই বদলে যায়! একসময় জাতীয় দলের হয়ে খেলার জন্য লিওনেল মেসির ‘দায়’ কতটুকু এটাকে তোলা হতো কাঠগড়ায়। কিন্তু এখন কি না সেটি পুরোই বদলে গেছে। চলতি মৌসুমেই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ক্লাবটিতে যোগ দেওয়ার পর এখনও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি তিনি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে তিন গোল পেয়েছেন। তবে গোলের দেখা পাননি লিগ ওয়ানে। লিলের বিপক্ষে তো পেশির চোটে প্রথমার্ধের পরই মাঠ ছাড়তে হলো তাকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এরপর মেসির বিরুদ্ধে বিরাট এক অভিযোগই এনেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। গত মাসে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচেই খেলেছিলেন মেসি। সেটিকে টেনে লিওনার্দো বলেছেন, ক্লাবের চেয়ে মেসি বেশি সময় কাটান জাতীয় দলের হয়ে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেছেন, ‘এটা আসলে ব্যাখ্যা করার জন্য কঠিন ব্যাপার। গত দুই মাসে সে ক্লাবের চেয়ে জাতীয় দলের হয়ে বেশি সময় কাটিয়েছে। শেষ যে ফিফা উইন্ডোটা ছিল সেখানে তিন ম্যাচেই খেলেছে। ভ্রমণ-ফিরে আসা আবার ভ্রমণ-ফিরে আসা আর এখন তার পেশিতে সমস্যা।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নেইমারের বিরুদ্ধেও একই অভিযোগ লিওনার্দোর। তবে লিলের বিপক্ষে তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন তিনি। বলেছেন, ‘একই ব্যাপার ঘটছে নেইমারের ক্ষেত্রেও (ভ্রমণের দিক থেকে)। কিন্তু আজ সে সবকিছু দিয়েছে ডি মারিয়ার মতো। জয়ের জন্য তারা সব চেষ্টা করেছে।’

You May Also Like