ভারত-পাকিস্তান নিয়ে সাকলাইন মুশতাক বললেন এমন কথা,হৃদয় জিতে নেবে দুই দেশের সমর্থকদের

resize 16356691641459440096142

পাকিস্তানের কোচ সাকলাইন মুশতাক বৃহস্পতিবার বলেছেন যে তার দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে খেললে এটি দুর্দান্ত হবে। চলমান টুর্নামেন্টের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ভ্রাতৃত্বের বার্তা ছড়িয়ে দেওয়ায় উভয় দলেরই প্রশংসা করেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রবিবার পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়েছে এবং সাকলাইনের মতে, উভয় দলের খেলোয়াড়রা তাদের ক্রীড়া আচরণের সাথে মানবতার একটি কঠিন বার্তা দিয়েছে। শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এই প্রশ্ন করা হয় সাকলাইনকে।এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের ফাইনালে তিনি তাদের ঐতিহ্যবাহী প্রতিপক্ষের বিরুদ্ধে আর একটি ম্যাচ খেলতে চান কিনা এমন প্রশ্নের জবাবে সাকলাইন বলেন,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“যদি ভারত ফাইনালে উঠতে পারে তবে এটি দুর্দান্ত হবে কারণ আমি বিশ্বাস করি তাদের দল শক্তিশালী। এবং সবাই তাদের একজন শক্তিশালী প্রতিদ্বন্দ্বী বলে মনে করে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আমি এটা বলছি না কারণ আমরা তাদের পরাজিত করেছি।” তিনি বলেন, “আমরা যদি দুটি ম্যাচ খেলি, তাহলে সম্পর্ক ভালো হবে। গত ম্যাচে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি এবং এমনকি আমাদের খেলোয়াড়রা যেভাবে আচরণ করেছিল তা একটি কঠিন বার্তা দেয় যে আমরা সবাই মানুষ,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আমরা সবাই একে অপরকে ভালবাসি, এটি ছিল মাত্র একটি ম্যাচ। বার্তা পৌঁছে দেওয়ার জন্য ক্রেডিট খেলোয়াড়দের যায়। বন্ধুত্বের জয় হোক, শত্রুতার পরাজয় হোক।”

You May Also Like