হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মা; তীব্র কষ্ট নিয়েই খেলছেন বাবর

inCollage 20211031 092302725

চলমান টি-২০ বিশ্বকাপে দূর্দান্ত ফর্মে আছে পাকিস্তান ক্রিকেট দল। আর এই জয়ের নেতা বাবর আজম। তার সুনিপুণ অধিনায়কত্বে টানা তিন ম্যাচ জিতে সেমিফাইনাল একপ্রকার নিশ্চিত করে ফেলেছে পাকিস্তানিরা। তবে, বাবর আজম যে কতোটা আত্মত্যাগ করেছে সেটা এবার জানা গেল। তীব্র মানসিক কষ্ট নিয়েই তিনি খেলেছেন ম্যাচগুলো, কারণ তার মা যে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের বিপক্ষে ছেলের খেলা উপভোগের পরিবর্তে পাকিস্তান অধিনায়কের মায়ের সময় কেটেছে ভেন্ডিলেটরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুঃসংবাদই দিলেন বাবরের বাবা আজম সিদ্দিকী। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে আজম সিদ্দিকী স্ত্রীর অসুস্থতার খবর প্রকাশ করে জানান,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“এই মুহূর্তে পাকিস্তানিদের কিছু সত্য জানা উচিৎ। ভারতের সাথে ম্যাচ চলাকালীন সময়ে বাবরের মা ভেন্ডিলেটরে ছিল। বাবর তিন ম্যাচই তীব্র মানসিক যন্ত্রণা নিয়ে খেলেছে। প্রথমে আমি ওর কাছে আসতে না চাইলেও পরে এসেছি, যেন সে মানসিকভাবে ভেঙ্গে না পড়ে।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের বিপক্ষে বাবরের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে না এসে থাকতে পারেননি বাবা আজম সিদ্দিকী। ছেলের সাফল্যে সাবাসি দিয়েছেন গ্যালারি থেকে। দলকে জানিয়েছেন শুভেচ্ছা। সেইসাথে নিশ্চিত করেছেন ভালো আছেন পাকিস্তান অধিনায়ক, “পাকিস্তান দলের টানা তিন জয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বাবর এখন ভালো আছে”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মঙ্গলবার নিজেদের চতুর্থ ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এই ম্যাচ জিততে পারলে সেমিফাইনালের পথে পৌছে যাবার সম্ভাবনা আছে তাদের।

You May Also Like